খেলার সময় মাহেলার হাতে টাইটানদের লাগাম, নজর শুধুই শিরোপায়

২৮-১০-২০১৭, ০১:৩৪

সজল মিত্র রির্চাড

fb tw
মাহেলার হাতে টাইটানদের লাগাম, নজর শুধুই শিরোপায়
খুলনা টাইটান্স। তারকাখচিত দল না হলেও বিপিএলে গেলো আসরে নজর কাড়া পারফরমেন্স ছিলো দলটির। আর সেকারণেই এবারো দেশের দক্ষিণাঞ্চলের এই দলটিকে নিয়ে সমর্থকদের প্রত্যাশা আকাশচুম্বী।
টি টোয়েন্টি ক্রিকেটের রমরমা আকর্ষণের ভাণ্ডার ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকেও টি টোয়েন্টির ফেরিওয়ালাদের দলে ভিড়িয়েছে ফ্রাঞ্চাইজিটি। যে তালিকায় রয়েছে ব্রাথওয়েট, ওয়ালটন এবং জোফরা আর্চারের নাম। আর্চার একটু অখ্যাত হলেও উইন্ডিজ দলের দুই সতীর্থ ওয়ালটন ও ব্রাথওয়েটকে চিনতে কারো কষ্ট হবার কথা নয়।
সবশেষ টি টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ফাইনালে স্টোকসের ওভারে টানা চারটি ছক্কা হাঁকিয়ে উইন্ডিজকে দ্বিতীয়বারের মতো টি টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা এনে দেয়া ব্রাথওয়েটকে তো সবারই মনে আছে। আর, ওয়ালটনতো জাতীয় দলে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে এখন খেলছেন অনিয়মিতভাবে। খুলনার সঙ্গে অনুশীলনে যোগ দিয়ে শিরোপাতেই চোখ এই ক্যারিবীয়র।
'আমার মনে হয়ে আমাদের দলটা যথেষ্ট ভারসাম্যপূর্ণ। সব বিভাগেই ভালো কিছু ক্রিকেটার রয়েছে। যাদের নিয়ে শিরোপার আশা করাই যায়। আর, সবচেয়ে বড় কথা আমাদের দলের কোচ হচ্ছেন মাহেলা। তাই আমি পুরোপুরি উপভোগ করেই টুর্নামেন্টটা খেলতে চাই।' চ্যাডউইক ওয়ালটন।
এছাড়া, দলের ম্যানেজার নাফিস ইকবাল অবশ্য ক্রিকেটারদের এই অনুশীলনে যোগ দেয়াকে দেখছেন টিম কম্বিনেশন তৈরির প্রাথমিক প্রক্রিয়া হিসেবে।
'এরা সবাই চর্চায় আছে। ক্রিকেট এদের বোঝানোর বা শেখানের কিছু নাই। এটা সম্পূর্ণই টিম কম্বিনেশনের ব্যাপার যেটার যথেষ্ট সময় আমরা পাবো। আশা করি, আমাদের কোচ মাহেলা সেভাবেই ব্যবস্থা করবেন।'
শফিউল ও মাহমুদুল্লাহ দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে এসে যোগ দিলে দলীয় শক্তি আরো বাড়বে বলেই বিশ্বাস নাফিসের।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop