খেলার সময় বাদ পড়লেন পার্নেল, টি-২০ দলে নেই রাবাদা-তাহির

১৭-১০-২০১৭, ১৬:৫০

ভ্রমণ সময় ডেস্ক

fb tw
বাদ পড়লেন পার্নেল, টি-২০ দলে নেই রাবাদা-তাহির
09
বাংলাদেশের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে একেবারেই ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার পেসার ওয়েন পার্নেল। ইনজুরির কারণে প্রথম ওয়ানডের একাদশেও ছিলেন না তিনি। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন পেস বোলিং অল-রাউন্ডার উয়ান মুলডার। একাদশে সুযোগ পেলে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হবে মুলডারের।
২৮ বছর বয়সী পার্নেল দক্ষিণ আফ্রিকার ইনজুরির দীর্ঘ তালিকার সবশেষ সংযোজন। বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজের দলেও বিবেচনা করা হয়নি তাকে। তবে টি-২০ স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন আরেক অলরাউন্ডার ৩৩ বছর বয়সী ববি ফ্রাইলিঙ্ক। তবে টি-২০ দলে নেই টেস্টে কাঁপিয়ে দেয়া পেসার কেগিসো রাবাদ এবং এই ফরম্যাটের তিন নম্বর বোলার ইমরান তাহির। তাদের দেয়া হয়েছে বিশ্রাম।
শেষ দুই ওয়ানডের দল: ফাফ ডু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, টিমবা বাভুমা, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ইমরান তাহির, ডেভিড মিলার, উয়ান মুলডার, ডেন পিটারসন, আনদিলে ফেলুকায়ু, ডোয়াইন প্রিটোরিয়াস এবং কেগিসো রাবাদা।
টি-২০ স্কোয়াড: ফাফ ডু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, রবি ফ্রাইলিঙ্ক, বুইরান হেন্ড্রিকস, ডেভিড মিলার, মাঙ্গালিসো মোসেহলি, ডেন পিটারসন, অ্যারন ফাঙ্গিসো, আনদিলে ফেলুকায়ু এবং তাবরেইজ শামসি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop