খেলার সময় সবচেয়ে কঠিন যে বোলারকে মোকাবেলা করেছেন কোহলি

১৭-১০-২০১৭, ১৬:১৭

ভ্রমণ সময় ডেস্ক

fb tw
সবচেয়ে কঠিন যে বোলারকে মোকাবেলা করেছেন কোহলি
09
সময়ের সবচেয়ে সেরা ব্যাটসম্যানদের একজন বিরাট কোহলি। তার ব্যাটে কাঁপন ধরে প্রতিপক্ষের বোলারদের বুকে। ভারতীয় অধিনায়কের কাছে জিজ্ঞাসা করা হয়েছিলো তার দেখা সবচেয়ে কঠিন বলার সম্পর্কে। জবাবে কোহলি যে নামটি বললেন তা রীতিমতো বিস্ময়কর।
টেস্টে ১৩ বারের দেখায় ৫ পার কোহলিকে সাজঘরে ফিরিয়েছেন অজি স্পিনার নাথান লায়ন। ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসনের বলে কোহলি ঘায়েল হয়েছেন ৫ বার।
আর ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের ডানহাতি পেসার রবি রামপালের শিকার হয়েছেন সবচেয়ে বেশিবার। ১২ ম্যাচে ৬ বার। আর শ্রীলঙ্কার থিসারা পেরেরার বলে আউট হয়েছেন ৫ বার।
নিজের সেরা ফরম্যাট টি-২০তে একজন বোলারই দুই বার আউট করতে পেরেছেন কোহলিকে। ইংল্যান্ডের স্টুয়ার্ট মিকার। তবে এদের কারো নামই বললেন না কোহলি।
এমন একটি নাম বললেন, ছয় বারের মোকাবেলায় যার বলে মাত্র একবারই আউট হয়েছেন কোহলি। মোহাম্মাদ আমীর। হ্যাঁ, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের এ পেস বোলারই কোহলির মোকাবেলা করা সবচেয়ে কঠিন বোলার।
তবে বিস্ময়কর হলেও ভারতীয় ক্যাপ্টেন কোন মামুলি বোলারের নাম বলেন নি। গত চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে কোহলিকে ফিরিয়েই প্রথম বারের মতো এ টুর্নামেন্টের শিরোপা জয় তরান্বিত করেছিলেন আমীর।
বলিউড সুপারস্টার আমীর খানের সঙ্গে একটি চ্যাট শোতে কোহলি বলেন, 'সাম্প্রতিক সময়ে, পাকিস্তানের মোহাম্মাদ আমীর (তাঁর মোকাবেলা করা সবচেয়ে কঠিন বোলার)। আপনি যখন তাকে মোকাবেলা করবেন তখন আপনাকে 'এ' ক্লাস খেলাটাই খেলতে হবে। অসাধারণ, দারুণ একজন বোলার সে।'

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop