বিপিএল আফ্রিদির পরিকল্পনায় সিলেটের বড় জয়

০৬-১২-২০১৫, ১৭:৪৯

সুজাউদ্দিন রুবেল

fb tw
আফ্রিদির পরিকল্পনায় সিলেটের বড় জয়
নতুন অধিনায়ক শহিদ আফ্রিদির পরিকল্পনায় বড় জয় পেয়েছে সিলেট সুপারস্টার্স। দিনের প্রথম ম্যাচে সিলেট ৯ উইকেটে হারিয়েছে বরিশাল বুলসকে। মিরপুরে, টস হেরে সিলেটের বোলিং তোপে বিপিএলের সর্বনিম্ন মাত্র ৫৮ রানেই গুটিয়ে যায় বরিশাল। জবাবে, ৫২ বল হাতে রেখে, ১ উইকেট খরচ করে জয়ের বন্দরে পৌঁছে যায় সিলেট সুপারস্টার্স।
সিলেটের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ের শুরুতেই সাবধানী বরিশালের দুই ক্যারিবিয় ব্যাটসম্যান এভিন লুইস ও ক্রিস গেইল। টুর্নামেন্টের মাঝামাঝি সময় বরিশালের সঙ্গে যোগ দেয়া ক্রিস গেইল কিছুটা সাবধানী হলেও, দলীয় ১৫ ও ব্যক্তিগত ১২ রানে মাঠ ছাড়েন লুইস।
উইকেটে থিতু হওয়ার আগে ক্রিস গেইলও ধরেন সাজঘরের পথ। দ্রুতই সতীর্থকে অনুসরণ করেন একটি জীবন পাওয়া রনি তালুকদার ও অধিনায়ক মাহমুদুল্লাহ। এরপর রবি বোপারার বোলিং তোপে উইকেট পতনের মিছিলে যোগ দেন সাব্বির, প্রশন্না ও মেহেদি মারুফ।
নিয়মিত বিরতিতে উইকেট হারতে থাকা বরিশালের ইনিংস থামে মাত্র ৫৮ রানে। বরিশালের পক্ষে সর্বোচ্চ ১৬ রান করেছেন মোহাম্মদ সামি। জবাবে, স্কোর বোর্ডে কোন রান যোগ না করেই সাজঘরে ফেরেন লঙ্কান ব্যাটসম্যান মুনাওয়ারা। এরপর, জুনায়েদ সিদ্দিক ও নুরুল হোসেন জুটি নিশ্চিত করে সিলেটের জয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop