বাংলার সময় কক্সবাজারে ৫ আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার

০৪-০৫-২০২১, ১৫:০০

সুজাউদ্দিন রুবেল

fb tw
কক্সবাজারে ৫ আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার
08
কক্সবাজারের পেকুয়ায় ৫টি আগ্নেয়াস্ত্র, ২টি রাম দা ও ৪ রাউন্ড গুলির খোসাসহ মো. জাকির হোসেন (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। সোমবার (৩ মে) রাতে পেকুয়ার টৈইটং ইউনিয়নের বনকানন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের দাবি, গ্রেফতার জাকির একজন অস্ত্রধারী সন্ত্রাসী। তিনি পেকুয়া টৈইটং ইউনিয়নের কাটা পাহাড় গ্রামের কবির আহম্মেদের ছেলে। 
মঙ্গলবার (৪ মে) দুপুরে এক মেইল বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। 
তিনি জানান, পেকুয়ার টৈইটং ইউনিয়নের বনকানন বাজার এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল সেখানে অভিযানে যায়। ঘটনাস্থলে র‌্যাব পৌঁছালে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে ধরা হয়। এ সময় আটক মো. জাকির হোসেনকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে তার কথাবার্তা অসংগতিপূর্ণ ও আচরণ সন্দেহজনক মনে হলে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তিনি জানান, বনকানন বাজার হতে মধুখালীগামী রাস্তার পশ্চিম পাশে তার ব্যবসায়িক অফিসে দেশীয় কিছু আগ্নেয়াস্ত্র ও গুলি রয়েছে।
পরে তার অফিসে অস্ত্র উদ্ধারে গেলে জাকির হোসেনের অফিস কক্ষে কাঠের ছোট আলমারির পেছন থেকে একটি সাদা বস্তা উদ্ধার করা হয়। যার ভেতরে ৩টি দেশীয় পাইপগান, ২টি এলজি, ২টি রামদা, ও কার্তুজের ৪ রাউন্ড খোসা পাওয়া যায়।
র‌্যাব কর্মকর্তা আরও বলেন, স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানা যায়, মো. জাকির হোসেন দীর্ঘদিন সুকৌশলে দেশীয় অস্ত্র-গুলি সংগ্রহ করে। যা নিজের হেফাজতে রেখে এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদকের ব্যবসা করে আসছে। গ্রেফতার জাকির হোসেনকে কক্সবাজার জেলার পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop