খেলার সময় বিভিন্ন দেশের প্রবাসীদের নিয়ে শুরু লন্ডন সুপার লিগ

০৪-০৫-২০২১, ১১:৩৮

সোয়েব কবীর

fb tw
বিভিন্ন দেশের প্রবাসীদের নিয়ে শুরু লন্ডন সুপার লিগ
08
লন্ডনে বিভিন্ন কমিউনিটির অংশগ্রহণে শুরু হয়েছে লন্ডন সুপার লিগ। এই আয়োজনের নেপথ্যে রয়েছেন বাংলাদেশিসহ বেশ কয়েকজন তরুণ ক্রিকেট সংগঠক। করোনার মহামারির ধকল কাটিয়ে উঠে এমন আয়োজন বেশ প্রশংসনীয় হয়েছে বসবাসরত বাঙালিদের মধ্যে।
করোনা মহামারির কারণে থমকে ছিল ব্রিটেনের সব ধরনের খেলাধুলা। স্থানীয় কমিউনিটি কিংবা ক্লাবভিত্তিক খেলাধুলার আয়োজনও ছিল অনিয়মিত। তবে, এরই মাঝে লন্ডনের এশিয়ান কমিউনিটির ক্রীড়া সংগঠকরা এক হয়ে আয়োজন করেছে লন্ডন সুপার লীগ। নয়টি দলের অংশগ্রহণে চার মাসব্যাপী এই লিগ চলবে লন্ডনের বিভিন্ন ভেন্যুতে।
থমকে থাকা এসব ঘরোয়া পর্যায়ের টুর্নামেন্টগুলোকে পুনরায় চালু করা প্রয়োজন, যার জন্য ক্রীড়া সংগঠক ও পৃষ্ঠপোষকদের এগিয়ে আসা প্রয়োজন বলে মনে করছেন আয়োজকরা।
লন্ডন সুপার লিগের চেয়ারম্যান মোহাম্মদ ফরহাদ বলেন, আমরা এখানে সব কমিউনিটির মানুষদের নিয়ে আয়োজন করেছি। এখানে পাকিস্তানি, ভারতীয় এবং আমরাও রয়েছি। যেভাবে সাড়া পেয়েছি তাতে আমরা খুবই খুশি। সবাই এগিয়ে আসলে এই লিগের ধারাবাহিকতা রক্ষা করা সম্ভব। 
দীর্ঘদিন পরে এমন আয়োজন মাধ্যমে কমিউনিটির তরুণ খেলোয়াড়দের মনোবল বেশ উজ্জীবিত করবে বলে মনে করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক কোচ শহীদুল আলম রতন। তিনি বলেন, এখানে এসে সবাই একজন আরেকজনের সঙ্গে অভিজ্ঞতা শেয়ার করতে পারছে। এতে তরুণ খেলোয়াড়রা অনেক কিছু শিখতে পারছে। 
লন্ডন সুপার লিগের ফাইনাল আগামী সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop