বিনোদনের সময় ভক্তদের কাছে রচনা ব্যানার্জির যে আবেদন

২৩-০৪-২০২১, ০০:৩৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
ভক্তদের কাছে রচনা ব্যানার্জির যে আবেদন
06
ভীষণ মন খারাপ অভিনেত্রী রচনা ব্যানার্জির। ফেসবুক লাইভে এসে অনুরাগীদের কাছে হাত জোড় করে ক্ষমা চেয়ে নিলেন টেলিভিশনের এই জনপ্রিয় সঞ্চালিকা। ভাবছেন আচমকা কী ভুল করে বলছেন ‘দিদি নম্বর ১’? আসলে বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখা নেই রচনার। নববর্ষের শুভেচ্ছাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে দেননি অভিনেত্রী। 
নববর্ষ পেরিয়ে যাওয়ার দিন দশের পরে লাইভে এসে নতুন বাংলা বছরের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ক্ষমা চাইলেন রচনা। তবে কী কারণে এত দেরিতে শুভেচ্ছা বিনিময় সেকথাও জানিয়েছেন তিনি। গাড়িতে বসে একটি ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রচনা। 
তিনি পরিষ্কারভাবে জানান, অনুরাগীদের ভোলেননি, তবে তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে কিছু টেকনিক্যাল সমস্যা দেখা দিয়েছিল। যার ফলে এই পেজ থেকে কোনও কিছুই পোস্ট করতে পারছিলেন না তিনি। 
রচনা ভিডিওতে সকলকে করোনা নিয়ে সচেতন থাকবার কথা জানান। বলেন সবসময় মাস্ক পরে থাকতে, কেবলমাত্র ভিডিয়ো রেকর্ড করবার জন্যই মাস্কটি নিজে খুলেছেন বলে জানান অভিনেত্রী। প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বেড়ানো ও খুব বেশি ভিড়ে না যাওয়ার আবেদন জানান রচনা। 
কিছুদিন আগে করোনা ভ্যাকসিন নিয়েছেন অভিনেত্রী, সেই খবরও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি। করোনামুক্ত পৃথিবীর প্রার্থনা করলেন অভিনেত্রী।
সূত্র: হিন্দুস্তান টাইমস

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop