বিনোদনের সময় কথা বলার চেষ্টা করছেন নায়ক ফারুক

২২-০৪-২০২১, ২০:৩৪

বিনোদন সময় ডেস্ক

fb tw
কথা বলার চেষ্টা করছেন নায়ক ফারুক
06
সিঙ্গাপুরে চিকিৎসাধীন চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। তবে পুরোপুরি সেরে উঠতে আরও কিছুদিন সময় লাগবে। আর পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তাকে দেশে আনা হবে না।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে এমনটাই জানান ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান।
দেশীয় একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘বাবার শারীরিক অবস্থা আগের চেয়ে আরও একটু ভালোর দিকে। ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। এখন একটু করে খাওয়াদাওয়া করছেন, কথা বলার চেষ্টা করছেন।’
দেশের আনার ব্যাপারে জানতে চাইলে রোশান বলেন, ‘এখনও সিদ্ধান্ত নিইনি। সেখানে এক রকমের ট্রিটমেন্ট চলছে। এই অবস্থায় দেশে নিয়ে এলে আবার এখানেও এক ধরনের ট্রিটমেন্ট চালাতে হবে। সে ক্ষেত্রে ঝামেলা হতে পারে। তাই পুরোপুরি সুস্থ হওয়ার পর্যন্ত দেশে না নিয়ে আসার কথাই ভাবছি আমরা।’
গত ২১ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে আছেন ফারুক। সেখানে ডাক্তার লি’র অধীনে তার চিকিৎসা চলছে।
গত ১৫ মার্চ খিচুনি হওয়ার পর ফারুকের মস্তিস্কে একটি সিজার করা হয়েছিল। তারপর তার নড়াচড়া এবং কথা বলা সীমিত হয়ে পড়েছিল। এরপর আইসিইউতে পাঠানো হয়। ১৮ মার্চ অবস্থার উন্নতি হলে কেবিনে পাঠানো হয়।
২১ মার্চ অচেতন হয়ে পড়লে আবারও আইসিইউতে পাঠানো হয় এ অভিনেতাকে। দীর্ঘদিন ধরে শারীরিক বিভিন্ন জটিলতায় ভুগছিলেন ফারুক। সবশেষ তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। নিয়মিত চেকআপের জন্য ৪ মার্চ সিঙ্গাপুর গিয়েছিলেন তিনি। 
১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিলে তার। বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় এ অভিনেতা বর্তমানে ঢাকা-১৭ আসন থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop