বাংলার সময় শিশুশিক্ষার্থীকে মারপিটের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

২২-০৪-২০২১, ১৮:১৬

মমিনুল ইসলাম মঞ্জু

fb tw
শিশুশিক্ষার্থীকে মারপিটের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার
04
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় কিসমত কুলছুম মাদ্রাসার শিশুশিক্ষার্থী লাল মিয়াকে (১০) বেধড়ক মারপিট করার অভিযোগে ওই মাদ্রাসার বাংলা বিষয়ের শিক্ষক মো. আবু সাঈদকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোর রাত ৪টার দিকে ভুরুঙ্গামারী পাইলট হাই স্কুলের পেছনে থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন।
ওসি আলমগীর হোসেন আরও জানান, ফেসবুকে আপলোড করা নির্যাতনের ভাইরাল হওয়া ভিডিও দেখে ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সত্যতা পাওয়া যায়। কিন্তু ওই শিক্ষক মাদ্রাসা সংলগ্ন এলাকার অধিবাসী হবিবর রহমানের ছেলে এবং প্রভাবশালী হওয়ায় অভিভাবকরা তার বিরুদ্ধে মামলা দায়ের করতে ভয় পাচ্ছিলেন।
এ পরিস্থিতিতে শিক্ষক মো. আবু সাঈদ কর্তৃক নির্যাতনের শিকার হওয়া শিক্ষার্থী লাল মিয়াসহ অন্যান্য শিক্ষার্থীদের অভিভাবক, এলাকাবাসী, মাদ্রাসা পরিচালনা কমিটি এবং প্রবেশন অফিসারের সঙ্গে আলোচনা করে এবং তাদের মতামতের ভিত্তিতে শিশু নির্যাতন বন্ধের জন্য থানার শিশুবিষয়ক কর্মকর্তা এসআই জয়নুল আবেদিন বাদী হয়ে ওই শিক্ষককে আসামি করে বৃহস্পতিবার একটি মামলা দায়ের করেছেন। মামলাটি ২০১৩ সালের শিশু আইনের ৭০ ধারার বিধান অনুযায়ী রেকর্ড করা হয়েছে।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এমডি লাভলু মিয়া মিলন নামের প্রোফাইলে ওই শিক্ষার্থীকে মারধর করার ১ মিনিট ৩২ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ আপলোড করা হয়। পরে ভিডিওটি ভাইরাল হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop