বাংলার সময় কেশবপুর উপজেলা আ.লীগের সম্পাদককে বহিষ্কার

২২-০৪-২০২১, ১৮:০৭

জুয়েল মৃধা

fb tw
কেশবপুর উপজেলা আ.লীগের সম্পাদককে বহিষ্কার
04
যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ায় তাকে বহিষ্কার করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল বুধবার রাত ২টা ১০ মিনিটে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা তার ফেসবুক ওয়ালে ‘অভিশপ্ত এক মঞ্জিলে শেখ পরিবারের এক সদস্যের রাতযাপন কি এমন কারণ’ লিখে স্ট্যাটাস দেন। যা তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টিগোচর হয় এবং তিনি মোবাইল ফোনের মাধ্যমে আমার দৃষ্টি আকর্ষণ করেন।
সেখানে  জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ, চাঞ্চল্যকর ও বিভ্রান্তিমূলক মোবাইল স্ট্যাটাস প্রদান করা দলের দায়িত্বশীল ব্যক্তি হিসাবে দলীয় শৃঙ্খলা পরিপন্থী এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত। এ কারণে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন উপজেলা সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।
তার এ ধরনের সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, পরিবেশ পরিস্থিত নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। জেলা কমিটিকে কিছু জানানো হয়নি; তবে জেলা সাধারণ সম্পাদক বিষয়টি জানেন। পরবর্তীতে সভা করে সিদ্ধান্তটি যথাযথ প্রক্রিয়ায় জেলা ও কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop