বিনোদনের সময় জ্যামে আটকে নুসরাত যা করলেন! (ভিডিও)

২২-০৪-২০২১, ১৫:৫৭

বিনোদন সময় ডেস্ক

fb tw
নুসরাত জাহান। সংগৃহীত
ছবি: নুসরাত জাহান। সংগৃহীত
06
পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ, সবাই ব্যস্ত ভোট নিয়ে। কোভিড বিধি মেনে নিজ দলের হয়ে প্রচারে মনোযোগ দিয়েছে টলিউডের একাধিক তারকা।
তৃণমূল কংগ্রেসের হয়ে রাজ্য চষে বেড়াচ্ছেন অভিনেতা ও সাংসদ দেব। অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান, মিমি চক্রবর্তীও প্রচার চালাচ্ছেন মমতা ব্যানার্জীর হয়ে। সেই সব প্রচারের ভিডিও মাঝে মধ্যেই নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নুসরাত-দেব-মিমি।
এবার নুসরাতের একটি টিকটক ভিডিও নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। যদিও এবারই প্রথম নয়, টিকটক ভিডিওর জন্য এর আগেও সমালোচনার মুখে পড়েছিলেন নুসরাত জাহান। তিনি সাংসদ হয়ে কেন টিকটক ভিডিও বানাবেন? এমন প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত। তাতে দেখা যাচ্ছে, জ্যামে আটকে আছে তার গাড়ি। অনেকক্ষণ জ্যামে বসে থেকে বেশ বিরক্ত তিনি। তাই মন ভালো করতে ‘কিতনা সোনা’ গানে টিকটক ভিডিও করেছেন নুসরাত। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘যখন ট্রাফিক আমাকে বোর করে দেয়।’
ভিডিওটির কমেন্টস বক্সে অনেকে প্রশংসা করলেও নুসরাতকে কটুক্তি করতে ভোলেননি হেটার্সরা। একজন লিখেছেন, ‘এটাই আপনার কাজ। আপনি কেন রাজনীতিতে এসেছেন? একটা যোগ্য প্রার্থীর সিট নষ্ট করেছেন।’ এই কমেন্টে আবার অনেকেই কমেন্ট করেন। এই নিয়ে সমালোচনাও শুরু হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop