বিনোদনের সময় খেতাব বর্জন করলেন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’

২২-০৪-২০২১, ১৩:৫৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
06
‘মিসেস শ্রীলঙ্কা ২০২১’ খেতাব জিতেছিলেন পুষ্পিকা ডি সিলভা। তার মাথায় মুকুট পরিয়ে দেওয়া হয়েছিল। তারপর ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ বিজয়ী ক্যারোলাইন জুরি অভিযোগ করেন পুষ্পিকার বিরুদ্ধে। বলেন, তার বিবাহবিচ্ছেদ হয়েছে। পুষ্পিকার মাথা থেকে মুকুট ছিনিয়ে নিয়েছিলেন তিনি।
এ নিয়ে থানায় অভিযোগ করলে জুরিকে গ্রেফতার করেছিল পুলিশ। পরে তিনি জামিনে ছাড়া পান। জামিনে ছাড়া পেয়ে নিজের ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ খেতাব বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন ক্যারোলাইন জুরি। চলতি মাসে মিসেস শ্রীলঙ্কা প্রতিযোগিতায় অনাকাঙ্ক্ষিত ওই ঘটনার পর তিনি ‘মিসেস ওয়ার্ল্ড’ খেতাব বর্জনের সিদ্ধান্ত নেন।
আর্ন্তজাতিক সংবাদমাধ্যমকে মঙ্গলবার (২০ এপ্রিল) এমনটাই জানিয়েছে মিসেস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ। এক বিবৃতিতে তারা বলেন, ক্যারোলাইন জুরির খেতাব বর্জন করার সিদ্ধান্ত একান্তই তার। তিনি সেচ্ছায় এ সিদ্ধান্ত নিয়েছেন এবং আমাদেরকে জানিয়েছেন।
‘মিসেস শ্রীলঙ্কা ২০১৯’ নির্বাচিত হওয়ার পরের বছর লাসভেগাসে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ প্রতিযোগিতায় অংশ নেন জুরি। সেখানেই বিজয়ের মুকুট মাথায় তোলেন তিনি। এবার তার খেতাব বর্জনের কারণে ২০২০ সালের আয়ারল্যান্ডের রানার আপ কেট স্নাইডারে মাথায় উঠবে বিজয়ের মুকুট। তিনি খেতাব পাবেন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ বিজয়ীর।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop