x

আন্তর্জাতিক সময় করোনা নিয়ে সচেতনতায় লন্ডনে ভিন্ন আয়োজন

২২-০৪-২০২১, ১৩:৫৮

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
02
প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে এবার লন্ডনে কাপড়ের তৈরি বিভিন্ন স্বাস্থ্য সামগ্রীর প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে একটি সুপার শপে। হস্তশিল্পের এসব পণ্যে বিক্রিও হচ্ছে বেশ তাড়াতাড়ি।
বিভিন্ন জায়গা থেকে দর্শনার্থীরা আসছেন সুপার শপটিতে। তারা বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী ও প্রসাধনী দেখছেন এবং কিনছে। কিন্তু সেগুলো তারা ব্যবহার করতে পারবেন না। কারণ কোনোটিই বাস্তবিক নয়। সুতা আর কাপড় দিয়ে এসব সামগ্রী বানিয়ে প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে।
লন্ডনবাসীকে সচেতন করতে স্যানিটাইজার, ব্রাশসহ বিভিন্ন ওষুধ-সামগ্রী এমনকি জনপ্রিয় কিছু রাসায়নিক পদার্থের প্রদর্শনীও করা হয় সেখানে।
সুপার শপে প্রায় পনেরো হাজার পণ্যসামগ্রী রয়েছে। এর সবই মূলত হস্তশিল্প। এগুলো বিক্রিও করা হবে। পণ্যগুলোর দাম-দর ওঠানামা করবে ৩০ পাউন্ড থেকে ১২০ পাউন্ডের মধ্যে।
ব্রিটিশ শিল্পী লুসি স্প্যারোর চমৎকার নির্মাণশৈলীতে এগুলো তৈরি হয়েছে। তিনি জানান, আগামী সপ্তাহের মধ্যে পণ্য সামগ্রী আরও বাড়বে। কারণ, এরই মধ্যে প্রায়ই বিক্রি শেষ হয়ে যেতে শুরু করেছে।
লুসি স্প্যারো বলেন, আমি মনে করি করোনার সুরক্ষা সামগ্রী প্রদর্শনীতে থাকায় এ উদ্যোগ ক্রেতাদের খুব সহজেই আকৃষ্ট করবে। বিভিন্ন বয়সী ক্রেতারা এখানে আসছেন এবং তারা আনন্দের সঙ্গে পণ্যগুলো কিনছেন।
করোনা মহামামির কারণে মানুষ ঘর থেকে বের হতে পারেননি প্রায় এক বছর। বর্তমানে লন্ডনের পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ায় মানুষকে আকৃষ্ট করতেই চমৎকার এ উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop