বিনোদনের সময় করোনাক্রান্ত ‘শুভশ্রী মা হওয়ার যোগ্য নন’, ভক্তের মন্তব্য

২২-০৪-২০২১, ০৬:১৭

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
05
সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর তা তিনি আগেই জানিয়েছেন ইনস্টাগ্রামে। করোনা আক্রান্ত হওয়ায় নিজের থেকে দূরে রেখেছেন ৬ মাস বয়সী পুত্রসন্তান ইউভানকে। তার স্বামী রাজ চক্রবর্তীও গত দেড় মাস ধরে রয়েছেন ব্যারাকপুরে।
এদিকে, বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাজ চক্রবর্তীর কেন্দ্রে নির্বাচন। এই পরিচালক প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূলের। স্বামী-সন্তানকে দূরে রেখে চরম একাকিত্ববোধ করছিলেন এই অভিনেত্রী। এমন অবস্থায় ছেলের ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে ছেড়ে এত দিন থাকতে হবে, কোনোদিনও ভাবিনি।’ 
আর এতেই ক্ষেপে গেছেন তার অসংখ্য ভক্ত অনুরাগীরা। তারা যার যার মতো করে ছবক শেখাচ্ছেন কমেন্ট বক্সে। এসব কমেন্টের মধ্যে কেউ আবার মনে করছেন, মা হওয়ার যোগ্য নন শুভশ্রী। আবার কেউ লিখছেন, তার কী করা উচিত, কী করা উচিত না এসব। অনেকে লিখেছেন নানা রকমের খোটা দিয়ে। 
অনেকে আবার মনে করিয়ে দিয়েছেন স্বামীর হয়ে নির্বাচনী প্রচারণায় ব্যারাকপুর গিয়েছিলেন সে কথাও। নেটিজেনরা অনেকেই মনে করছেন, ওই প্রচারণা থেকেই তিনি সংক্রমিত হয়েছেন। উপদেশ দিয়ে লিখেছেন, ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না। ‘বাড়িতে ছোট বাচ্চা আছে, সেটা না ভেবেই ড্যাং ড্যাং করতে করতে ভোট চাইতে বেরিয়ে পড়লেন? যাই হোক, সুস্থ হয়ে উঠুন' এমনটাও চাওয়া এক ভক্তের।  
সুযোগ পেয়ে অশ্লীল মন্তব্য করতেও ছাড়েননি তাকে। ইউভানের স্তন্যপান কীভাবে হচ্ছে তা নিয়েও চিন্তার অন্ত নেই সূহৃদ ভক্তবৃন্দের। ‘যাদের কাছে টাকা আছে, যারা শিক্ষিত, তারাই যদি এমন করেন, তবে সাধারণ মানুষ কী করবেন’ বলে প্রশ্ন ছুড়েছেন শুভশ্রীর ক্ষ্যাপাটে এক ভক্ত।
সূত্র: আনন্দবাজার  

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop