বাংলার সময় বাঁশখালীতে গুলিবিদ্ধ আরও ১ শ্রমিকের মৃত্যু

২২-০৪-২০২১, ০৩:৪২

ওয়েব ডেস্ক

fb tw
ফাইল
ছবি: ফাইল
04
চট্টগ্রামের বাঁশখালীতে এস আলম গ্রুপের নির্মাণাধীন কয়লা বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ আরও এক শ্রমিকের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২১ এপ্রিল) বিকেলে তার মৃত্যু হয়। 
২২ বছর বয়সী ওই তরুণের নাম শিমুল আহমেদ বাবু। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বরইতলা এলাকার আবদুল খালেকের ছেলে। সংঘর্ষের ওই ঘটনায় এ নিয়ে নিহতের সংখ্যা ছয়জনে দাঁড়াল। 
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির জানান, বাবু গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। বিকেলে তিনি মারা যান।
গত ১৭ এপ্রিল চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নে এস আলম গ্রুপের নির্মাণাধীন ১৩২০ মোগাওয়াট ক্ষমতার ‘এস এস পাওয়ার প্ল্যান্টে’ বিভিন্ন দাবিতে শ্রমিকরা আন্দোলনে নামলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও একজন মারা যান।
শনিবারের ঘটনায় পুলিশ ও বিদ্যুৎকেন্দ্রের সমন্বয়ক ফারুক আহমেদ বাদী হয়ে দুটি মামলা করেন। পুলিশের মামলায় অজ্ঞাত তিন হাজার এবং বিদ্যুৎকেন্দ্রের সমন্বয়কের করা মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে বলে জানান ওসি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop