x

অন্যান্য সময় একটি ব্যাগের দাম বিমানের চেয়েও বেশি!

২২-০৪-২০২১, ০২:৫৯

অন্যান্য সময় ডেস্ক

fb tw
একটি ব্যাগের দাম বিমানের চেয়েও বেশি!
07
শীর্ষ ফরাসী ফ্যাশন হাউসের অন্যতম লুই ভিটনের একটি ব্যাগ নিয়ে অনলাইনে চলছে বিতর্ক। বিমান আকৃতির এই ব্যাগটির দাম ধরা হয়েছে একটি প্রকৃত বিমানের চাইতেও বেশি! ব্যাগটির নকশা করেছেন লুই ভিটনের মেনসওয়্যার কালেকশনের শিল্প পরিচালক ভার্জিল আবলোহ। 
গত জানুয়ারিতে পুরুষদের জন্য উইন্টার কালেকশন প্রকাশ করে লুই ভিটন। বিখ্যাত স্থাপত্য এবং জনপ্রিয় সব ল্যান্ডমার্কের অনুকরণে সেসব পোশাকের নকশা করা হয়। কিন্তু সব ছাপিয়ে নেটিজেনদের আকর্ষণ কেড়ে নিয়েছে এই কালেকশনের একটি ব্যাগ- কেননা বিমান আকৃতির ব্যাগটির গায়ে সেঁটে দেওয়া হয়েছে ৩৯ হাজার ডলারের 'প্রাইস ট্যাগ'। 
পাখা, চাকা, ইঞ্জিন- সবমিলিয়ে 'কিপল' নামের এই ব্যাগটি দেখতে একেবারেই যেন খুদে বিমান। শুধু বাড়তি হিসেবে লুই ভিটনের অন্য সব পণ্যের মতো এর গা জুড়েও প্রতিষ্ঠানটির মনোগ্রাম। 
আবলোহ'র এই  বিমান সদৃশ হ্যান্ডব্যাগের ছবিগুলো কয়েক মাস ধরে অনলাইনে প্রকাশিত হয়ে থাকলেও সম্প্রতি 'ভাইরাল' হয়েছে । আমেরিকান ই-কমার্স সাইট ইবেতে একটি সিঙ্গেল ইঞ্জিনের তৈরি সেসনা বিমানের মূল্যমান ৩২ হাজার ৩০০ ডলার। অন্যদিকে এই ব্যাগের দাম এর প্রায় ৬ হাজার ডলার বেশি!  
টুইটারে একজন ব্যবহারকারী এই তুলনা প্রকাশ করতেই আলোচনা-সমালোচনার ঝড় শুরু!   
লুই ভিটনের কিপল হ্যান্ডব্যাগটি শুধুই ফ্যাশনের উদ্দেশ্যে তৈরি নাকি প্রকৃতই এর ভেতর জিনিসপত্র পুরে একে সাধারণ ব্যাগের মতো কাজে লাগানো যাবে সেটি এখনো স্পষ্ট নয়! ব্যাগটির ডিজাইনার নিজেও এ নিয়ে কোনো বক্তব্য দেননি। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop