খেলার সময় লকডাউনের পর বিশ্বকাপ আর্চারির চূড়ান্ত দল ঘোষণা

২২-০৪-২০২১, ০১:১৭

খেলার সময় ডেস্ক

fb tw
লকডাউনের পর বিশ্বকাপ আর্চারির চূড়ান্ত দল ঘোষণা
04
লকডাউনের পর সভাপতির অনুমোদন সাপেক্ষে সুইজারল্যান্ডের লুজানে অনুষ্ঠেয় বিশ্বকাপ আর্চারির জন্য চূড়ান্ত দল ঘোষণা করা হবে। এমনটাই জানিয়েছেন আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক রাজিব উদ্দিন আহমেদ চপল। এ সময় বিশ্বকাপ আর্চারির স্টেজ টু ও থ্রিতে আর্চাররা নিজেদের প্রমাণের সুযোগ পাবেন বলে মনে করেন ফেডারেশনের এই কর্তা।
বাংলাদেশ গেমসের পর, জাতীয় আর্চারি দল গড়তে ১৩ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত ট্রায়াল নেয় আর্চারি ফেডারেশন। টঙ্গীর আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে সেই ট্রায়ালে নিজেদের ঝালাই করে নেন রোমান সানা-রুবেল-দিয়া-সুস্মিতারা।
তিন দিনের ট্রায়ালে রিকার্ভ ব্যক্তিগত বিভাগে ১৩৪ পয়েন্ট নিয়ে প্রথম হন রোমান সানা। আর ১১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় হয়েছিলেন রুবেল। এই ইভেন্টে রোমান সানার জাতীয় রেকর্ড ৬৮৬। সবমিলিয়ে আর্চারদের ট্রায়াল দেখে সন্তুষ্ট জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক। যদিও নবম বাংলাদেশ গেমসে রিকার্ভে স্বর্ণ ও রূপা জেতা রামকৃষ্ণ ঘোষ ও তামিমুল ইসলাম তাদের নামের প্রতি সুবিচার করতে পারেননি।
আগামী মাসের মাঝামাঝি সুইজারল্যান্ডের লুজানে বিশ্বকাপ আর্চারি স্টেজ টু অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টকে সামনে রেখে এরই মধ্যে প্রাথমিক দল বাছাই করেছে ফেডারেশন।
২০১৯ সালে নেপালে অনুষ্ঠিত এস এ গেমসের পর আর কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নেয়নি রোমান সানা-বিউটি রায়রা। তবে বিশ্বকাপ আর্চারি স্টেজ টুয়ের পরই জুনে প্যারিসে বিশ্বকাপ আর্চারির স্টেজ থ্রিতে আর্চাররা নিজেদের প্রমাণের সুযোগ পাবেন বলে মনে করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক।
এদিকে, তিনটি ঘরোয়া টুর্নামেন্টে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম না করলেও অলিম্পিকে নিজের সেরাটা দেবেন রোমান সানা, এমনটাই বিশ্বাস রাজিব উদ্দিন আহমেদ চপলের।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop