খেলার সময় ইউরোপিয়ান সুপার লিগের আর কোনো ভবিষ্যত দেখছেন না আন্দ্রে অ্যাগনেল্লি

২২-০৪-২০২১, ০০:৪০

খেলার সময় ডেস্ক

fb tw
ইউরোপিয়ান সুপার লিগের আর কোনো ভবিষ্যত দেখছেন না আন্দ্রে অ্যাগনেল্লি
05
ইংলিশ ক্লাবগুলো নিজেদের নাম প্রত্যাহার করায় ইউরোপিয়ান সুপার লিগের আর কোনো ভবিষ্যত দেখছেন না য়্যুভেন্তাস সভাপতি আন্দ্রে অ্যাগনেল্লি। আর সমর্থকদের কথা না ভেবে ইএসএলে খেলার সিদ্ধান্তের জন্য ক্ষমা চেয়েছেন লিভারপুলের স্বত্বাধিকারী জন ডব্লিউ হেনরি।
গেল ৭২ ঘণ্টা একটা অস্থিরতা ঘুরপাক খাচ্ছিল ইউরোপিয়ান ফুটবলে। তবে একটা খবরেই বেশ স্বস্তি আসে সুপার লিগ বিরোধীদের। তুমুল সমালোচনার মুখে বিতর্কিত এই আসর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেয় ইপিএলের বিগ সিক্স ক্লাব।
ইংলিশ জায়ান্ট দলগুলো চলে যাওয়ায় এবার সুপার লিগের আর কোনো ভবিষ্যত দেখছেন না খোদ প্রতিষ্ঠাকালীন সদস্য ও য়্যুভেন্তাস প্রেসিডেন্ট।
অ্যাগনেল্লি বলেন, সত্যি বলতে এই লিগের আর কোনো সম্ভাবনা দেখছি না। আমি এখনও সুপার লিগ নিয়ে আগ্রহী। আমি জানি এটা কতটা সম্ভাবনাময়। বড় দলগুলোর জন্য এটা অনেক বেশি ফলপ্রসূ হত। এটা হতে পারত বিশ্বের সবচেয়ে সুন্দর প্রতিযোগিতা। তবে এখন আর কোনো ভবিষ্যত নেই সুপার লিগের।
ইপিএলের ক্লাবগুলো সরে এসেছে। তবে বাকিদের চেয়ে খানিকটা এগিয়ে লিভারপুল। নিজেদের ভুলের জন্য সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন লিভারপুল স্বত্বাধিকারী।
লিভারপুল স্বত্বাধিকারী জন ডব্লিউ হেনরি বলেন, আমি লিভারপুলের সব সমর্থকদের কাছে ক্ষমা চাচ্ছি। আপনাদের সমর্থন ছাড়া এই প্রজেক্টে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত হয়নি। গত ৪৮ ঘণ্টা আপনাদের যে উদ্বেগের মধ্যে থাকতে হয়েছে সেজন্য আমি ক্ষমা প্রার্থী। আমি ক্লপ, বিলি, ফুটবলার আর সমর্থক; সবার কাছেই ক্ষমাপ্রার্থী।
এরই মধ্যে স্প্যানিশ ক্লাব আতলেটিকো মাদ্রিদ নাম প্রত্যাহার করলেও কোনো সিদ্ধান্ত জানায়নি বার্সা-রিয়ালের কেউই। বিতর্ক এড়াতে সরে এসেছে ইতালিয়ান ক্লাব এসি মিলানও।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop