x

মহানগর সময় ‘মামুনুলের চুক্তিভিত্তিক বিয়ে ইসলাম সমর্থন করে না’

২১-০৪-২০২১, ১৪:৪৭

ওয়েব ডেস্ক

fb tw
‘মামুনুলের চুক্তিভিত্তিক বিয়ে ইসলাম সমর্থন করে না’
07
হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের সাম্প্রতিক কর্মকাণ্ডে দেশের আলেম সমাজ বিব্রত বলে মন্তব্য করেছে হাক্কানী আলেম সমাজ নামে একটি অরাজনৈতিক সংগঠন।
বুধবার (২১ এপ্রিল) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে হেফাজত ইসলাম ধর্মকে কলঙ্কিত করছে, এর প্রতিবাদে সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন সংগঠনটির নেতারা।
মামুনুল হক যে চুক্তিভিত্তিক বিয়ের দাবি করেছেন তা ইসলাম সমর্থন করে না, এ ধরনের বিবাহ ইসলামে অনুমোদিত নয় বলেও জানান সংগঠনটির নেতা মাওলানা কাফীলুদ্দীন সরকার।
মাওলানা মামুনুল হক তার বিয়ের প্রমাণাদি উপস্থাপন করতে না পারলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও তোলেন আলেম সমাজের নেতারা। সংবাদ সম্মেলন তারা কওমি মাদ্রাসাগুলোর প্রতি সরকারের কঠোর নজরদারির দাবি জানান।
মানবিক বিয়ের গল্প বললেও পরের দুই নারীকে বিয়েই করেননি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। শুধু স্ত্রীর মতো আচরণ করার জন্য চুক্তি করেছিলেন তিনি। এর জন্য দেওয়া হতো ভরণপোষণ। গোয়েন্দা পুলিশের জিজ্ঞাবাদে এমন কথা স্বীকার করেছেন মামুনুল হক। ইসলামি চিন্তাবিদরা বলছেন, এ ধরনের বিয়ের কোনো ভিত্তি নেই ইসলামে। গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে নারীসহ ধরা পড়েন মামুনুল হক। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop