বাণিজ্য সময় দুস্থ ও ছিন্নমূল মানুষের পাশে সাংবাদিকরা

২১-০৪-২০২১, ০০:৫২

ফিরদাউস সোহাগ

fb tw
দুস্থ ও ছিন্নমূল মানুষের পাশে সাংবাদিকরা
05
বরিশালে চলমান লকডাউনে অসহায়-দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন সাংবাদিকরা। লকডাউনের ৭ম দিন এ খাবার পেয়ে খুশি অসহায়রা। 
মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ৯টায় নগরীর নদী বন্দরে ভার্চুয়াল পদ্ধতিতে দুস্থদের মাঝে খাবার বিতরণের উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।
এ সময় তিনি বলেন, করোনা মহামারিতে দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণের উদ্যোগে প্রশংসনীয়। সমাজের সচ্ছল ব্যক্তিরা এগিয়ে আসলে দুস্থরা উপকৃত হবে।
উদ্বোধনের পর প্রায় ২শ’ অসহায়-দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা প্যাকেট খাবার বিতরণ করা হয়। খাবারের মধ্যে ছিল খিচুরি এবং ডিম। নদী বন্দরের টার্মিনালে সারিবদ্ধভাবে বসে খাবার গ্রহণ করেন দুস্থরা।
খাবার পেয়ে দুস্থরা বলেন, লকডাউনের গত ৬ দিনেও কেউ তাদের খবর নেয়নি। আজ খাবার পেয়ে আমরা অনেক খুশি। লকডাউনকালীন সময়ে খাবার বিতরণ অব্যাহত রাখারও দাবি জানান তারা।
এদিকে বরিশালের সাংবাদিক নেতা ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এসএমস জাকির হোসেন বলেন, গত বছর করোনাকালে একইভাবে নদী বন্দরের ছিন্নমূল ও দুস্থদের মাঝে খাবার দেয়া হয়েছিল। চলতি লকডাউনের মেয়াদ বাড়ায় দুস্থদের অসহায়ত্বের কথা চিন্তা করে আজ থেকে খাবার বিতরণ শুরু করেছি। লকডাউনকালীন প্রতিদিন রাতে তাদের খাবার দেয়া হবে। বিত্তবান যে কেউ চাইলে দুস্থদের খাবার বিতরণে অংশ নিতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop