বাংলার সময় মোংলায় ৫ পরিবারকে হয়রনির অভিযোগ

২০-০৪-২০২১, ১৭:৩৫

মাহমুদ হাসান

fb tw
মোংলায় ৫ পরিবারকে হয়রনির অভিযোগ
07
বাগেরহাটের মোংলার দক্ষিণ চাঁদপাই গ্রামে কয়েকটি পরিবারের বসতভিটা ও চলাচলের রাস্তা দখল করে বিলাশ বহুল ভবন তৈরী করার অভিযোগ উঠেছে এক যুক্তরাষ্ট্র প্রবাসীর বিরুদ্ধে।
দীপংকর মৃধা ওরফে দীপু মৃধা নামে ওই প্রবাসীর বিরুদ্ধে এলাকার অনেক পরিবারকে হামলা-মামলা দিয়ে হয়রানি করছে বলেও অভিযোগ রয়েছে। 
ওই এলাকার পাঁচটি পরিবার জানিয়েছে, তাদেরকে যুক্তরাষ্ট্র থেকে মুঠোফোনে জায়গা খালি করে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দেন দিপু মৃধা। এ ঘটনায় মোংলা থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে দীপু মৃধা এবং তার মা সুষমা মৃধার বিরুদ্ধে।
ভুক্তভোগী পরিবার ও সাধারণ ডায়রি সূত্রে জানা যায়, মোংলা উপজেলার চাদপাই মৌজায় মাজার সংলগ্ন এলাকায় বেশ কিছু সম্পত্তি রেখে মারা যান রায় চরণ মৃধা। ওয়ারিশ সূত্রে ওইসব সম্পত্তির মালিক তার পাঁচ ছেলে কমল চন্দ্র মৃধা, দেবেন্দ্রনাথ মৃধা, জোবেন্দ্র নাথ মৃধা, রাজেন্দ্র নাথ মৃধা ও সুশিল মৃধা। অভিযুক্ত যুক্তরাষ্ট্র প্রবাসী দিপংকর মৃধা মৃত দেবেন্দ্র নাথ মৃধার নাতী। ওয়ারিশ সূত্রে তাদের মালিকানা ভূমির চেয়ে বেশি ভূমি দখল করে জোরপূর্বক সব সম্পত্তির সম্মুখ অংশে একটি বিলাশ বহুল ভবন তৈরী করেছেন দিপু। এতে তাদের বাকি ওয়ারিশদের চলাচলের রাস্তার কিছু অংশও দখল করে নেন তিনি।
এ বিষয় জানতে চাইলে জমি দখলের বিষয় অস্বীকার করেন দীপংকর মৃধার মা সুষমা মৃধা। তিনি বলেন, দিপংকার মৃধার কোনো অভাব নেই।
মোংলা থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, থানায় যেহেতু জিডি হয়েছে। খোঁজ খবর নেয়া হচ্ছে, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop