বাংলার সময় বিয়ের পরদিনই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

২০-০৪-২০২১, ১৬:১৬

ফিরদাউস সোহাগ

fb tw
বিয়ের পরদিনই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
07
বিয়ের একদিনের ব্যবধানে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক তরুণী (২৫)। বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন অভিযুক্ত জসিম উদ্দিন। অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
এ ঘটনায় সোমবার(১৯ এপ্রিল ) মধ্যরাতে নগরীর বিমানবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ওই তরুণী। থানায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার।
ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, সোমবার রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের ইছাকাঠী এলাকার এক তরুণী। তিনি অভিযোগে উল্লেখ করেন, গত ৮ বছর ধরে জসিমের সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর  ওই তরুণীর বাসায় গিয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে জসিম। এ ঘটনায় ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে অবৈধভাবে গর্ভপাত করানো হয়। এরপর বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করার কথা অভিযোগে উল্লেখ করা হয়। 
তিনি আরও জানান, সবশেষ গত ৫ মার্চ রাতে ওই তরুণীর বাসায় গিয়ে ৩ বার ধর্ষণ করে জসিম। পরে বিয়ের জন্য জসিমকে চাপ দেয় সে। এ সময় জসিম অন্যত্র বিয়ে করেছে এবং তাকে (ওই তরুণী) বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়। এতে ওই তরুণী মানসিকভাবে ভেঙে পড়ে। আত্মীয়-স্বজনের সাথে পরামর্শ করে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।
গত ১৮ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন। সে নগরীর সাগরদী ব্রাঞ্চ রোডের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop