বাণিজ্য সময় বিশেষ ফ্লাইট: শিডিউল অনিশ্চয়তায় প্রবাসী কর্মীরা

২০-০৪-২০২১, ১৫:১৩

হাজেরা শিউলি

fb tw
বিশেষ ফ্লাইট: শিডিউল অনিশ্চয়তায় প্রবাসী কর্মীরা
05
প্রবাসী কর্মীদের জন্য পাঁচটি দেশে বিশেষ ফ্লাইট চালু হলেও শিডিউল নিয়ে অনিশ্চয়তা এখনও কাটেনি। ফ্লাইটের সময় পরিবর্তন হলেও জানানো হচ্ছে না যাত্রীদের। এতে প্রত্যন্ত অঞ্চল থেকে আসা প্রবাসীরা পড়ছেন চরম দুর্ভোগ। বার বার করোনা টেস্টেও অতিরিক্ত অর্থ খরচ হচ্ছে তাদের।
সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতসহ ৫ দেশের সঙ্গে বিশেষ ফ্লাইট মধ্যপ্রাচ্যগামী প্রবাসীদের জন্য স্বস্তি বয়ে আনলেও তথ্য ঘাটতির কারণে উৎকণ্ঠা কাটেনি প্রবাসীদের।
লকডাউনের কারণে এয়ারলাইন্সগুলোর নিয়মিত ফ্লাইট যাচ্ছে বিশেষ ফ্লাইট হিসেবে। কিন্তু লকডাউনের পূর্বে ঘোষিত যেসব ফ্লাইট যাচ্ছে না এবং নতুন ফ্লাইটের তথ্য জানানো হচ্ছে না বলে অভিযোগ যাত্রীদের।
যাত্রাপথে ভোগান্তির সঙ্গে বাতিল হওয়া ফ্লাইটের শিডিউল পরিবর্তনে বার বার করোনা টেস্টেও খরচ বেড়েছে প্রবাসীদের। দুর্ভোগ এড়াতে যাত্রীদের এয়ারলাইন্সগুলোর সঙ্গে যোগাযোগ করে আসার পরামর্শ দেন বিমানবন্দর পরিচালক তৌহিদুল আহসান।
বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার সাংবাদিকদের বলেন, সপ্তাহে তিন দিন সিঙ্গাপুরের উদ্দেশে বিমানের বিশেষ ফ্লাইট চলবে। দিনগুলো হলো আজ-বৃহস্পতিবার ও শনিবার।
বিশেষ ফ্লাইট চালুর চতুর্থ দিনে ১০৬ জন যাত্রী নিয়ে সিঙ্গাপুর গেছে বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইট। মঙ্গলবার ১৫টি বিশেষ ফ্লাইট যাওয়ার কথা রয়েছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop