বিনোদনের সময় টিকা নিয়েও করোনায় আক্রান্ত জিৎ

২০-০৪-২০২১, ১৪:০৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
টিকা নিয়েও করোনায় আক্রান্ত জিৎ
04
টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ইনস্টাগ্রামের একটি পোস্ট করে তিনি নিজেই এ খবর জানিয়েছেন।
বর্তমানে জিৎ নিজ বাসায় আইসোলেশনে আছেন এবং চিকিৎসকদের সব পরামর্শ মেনে চলছেন বলে জানিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।
ইনস্টাগ্রামে জিৎ লিখেছেন, ‘সবাইকে জানাতে চাই, আমি করোনা পজিটিভ। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খেয়াল রাখছি। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। শিগগিরই দেখা হবে।’
গত ১৬ মার্চ কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন অভিনেতা। টিকার ডোজ নেওয়ার পরেও করোনা শনাক্ত হলো তার শরীরে।
গত বছর লন্ডনে ‘বাজি’ ছবির শুটিং করতে উড়ে গিয়েছিলেন জিৎ এবং মিমি চক্রবর্তী। করোনা মহামারির কারণে মাঝপথে শুটিং থামিয়ে ফিরে আসতে হয়েছিল তাদের। দুর্গাপূজার আগে আবার টেমসের তীরে বাকি শুটিং শেষ করেন তারা। 
এপ্রিলের ১৫ তারিখে মুক্তি পায় ‘বাজি’ সিনেমার নতুন গান। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ছিলেন জিৎ। তবে আপাতত তার দিন কাটবে চার দেওয়ালের মাঝে।
এদিকে ভারতে প্রতিদিনই আগের সব রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে করোনায় মৃত্যু ও আক্রান্ত। বিশ্বব্যাপী তাণ্ডব চালানো মহামারি করোনাভাইরাসে আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে গত ২৪ ঘণ্টায় বিশ্বের সর্বোচ্চ ১ হাজার ৭৫৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে এক লাখ ৮০ হাজার ৫৫০ জনের। এছাড়া দেশটিতে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন এক কোটি ৫৩ লাখ ১৪ হাজার ৭১৪ জন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop