বিনোদনের সময় সমালোচনার জবাব দিলেন সারেগামাপা’র অর্কদীপ

২০-০৪-২০২১, ১২:২১

বিনোদন সময় ডেস্ক

fb tw
অনুপম রায়ের সঙ্গে অর্কদীপ। ফেসবুক
ছবি: অনুপম রায়ের সঙ্গে অর্কদীপ। ফেসবুক
05
জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা’র এবারের সিজনে চ্যাম্পিয়ন হয়েছে অর্কদীপ মিশ্র। রোববার (১৮ এপ্রিল) গ্র্যান্ড ফিনালেতে ঘোষণা করা হয় তার নাম। এরপর থেকেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। বিচার কাজ নিয়েও প্রশ্ন তুলেছেন তারা।
অর্কদীপের সমালোচনা করে ব্যক্তিগত আক্রমণও করেছেন কেউ কেউ। এসব নজরে এসেছে তার। সমালোচনা জবাব দিয়েছেন তিনি। ভারতীয় একটি গণমাধ্যমে মুখ খুলেছেন অর্ক।
তিনি বলেন, ‘তারা হয়তো ভাবেন লোকসংগীত শিখতে হয় না। লোকসংগীত খুব ছোট একটা বিষয়। কোথাও গিয়ে তাদের মনে হয় ভারতীয় শাস্ত্রীয় সংগীত অনেক বেশি সমৃদ্ধ। তাদের উদ্দেশে বলছি- দুটি কিন্তু রুট মিউজিক। তাই কোথাও গিয়ে ইন্ডিয়ান ক্লাসিক্যাল এবং লোকসংগীত একসঙ্গে মিশে যায়।’
লোকসংগীতের ওপর ভর করেই আসর শেষ করেছেন অর্কদীপ। লোক গানের টানে মাতিয়ে রেখেছিলেন পুরো আসর। এদিকে, অর্কদীপের পাশে দাঁড়িয়েছেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। তিনি ‘গুরু’ হিসেবে ছিলেন অর্কদীপের।
সমালোচকদের উদ্দেশে তিনি বলেন, ‘সব বিষয়ে এত বক্তব্য কেন? একটু আশীর্বাদ করুন না ওদের। একটা ছেলে প্রথম হয়েছে বলে তাকে নিয়ে এতো খারাপ কথা কেন লিখছেন? আপনাদের বিবেকে বাধছে না?’
নেটিজেনদের পছন্দের নাম নীহারিকা নাথ। তাদের ধারণা ছিল তিনিই হবেন চ্যাম্পিয়ন। কিন্তু নীহারিকা হয়েছেন দ্বিতীয় আর তৃতীয় স্থান অধিকার করেছেন বিদীপ্তা। অন্যদিকে আনুশকা জিতে নিয়েছেন ‘কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার’ এবং ফেসবুক দর্শকদের বিচারে ‘ভিউয়ারস চয়েস অ্যাওয়ার্ড’।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop