বাংলার সময় ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৩

২০-০৪-২০২১, ০৪:৪৬

জাহাঙ্গীর আলম

fb tw
ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৩
07
জামালপুরে মহাসড়কে গভীর রাতে ভুয়া ডিবি পুলিশ সদস্য পরিচয়ে গাড়ি আটকিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা ও জিনিসপত্র ছিনতাই করার সময় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) রাতে পৌর এলাকার শেখেরভিটার মির্জা আজম চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।
গ্রেফতারকৃতরা হলেন, জামালপুর শহরের ইকবালপুর এলাকার মো.বাদশা মিয়া (২৮), কাচারীপাড়া এলাকার মো. মাকসুদুর রহমান (২৮) ও বোসপাড়া এলাকার মো. মোশারফ হোসেন। পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল এবং ছিনতাইকৃত টাকাও জব্দ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকরা বেশকিছু দিন ধরে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল। সোমবার রাতে তারা মির্জা আজম চত্বরে প্রথমে পুলিশ সদস্য পরিচয়ে সাধারণ মানুষের গতিরোধ করে, টাকা ও সঙ্গে থাকা সকল জিনিপত্র ছিনতাই করে নিচ্ছিলো। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের হাতে-নাতে গ্রেফতার করে পুলিশ।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান বলেন, তারা বিভিন্ন স্থানে অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। ছিনতাইয়ের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। ওইসব যুবকদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop