বাংলার সময় চাঁদপুরে করোনায় রেকর্ড সংখ্যক মৃত্যু

২০-০৪-২০২১, ০১:১০

ফারুক আহম্মদ

fb tw
চাঁদপুরে করোনায় রেকর্ড সংখ্যক মৃত্যু
09
চাঁদপুরে করোনা ভাইরাসের দ্বিতীয় সংক্রমণে মৃতের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় ৭ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদের মধ্যে দুইজন করোনা পজিটিভ এবং পাঁচজন করোনার উপসর্গ নিয়ে মারা যান। 
সোমবার (১৯ এপ্রিল) জেলা করোনাবিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদের শারীরিক অবস্থা জটিল ছিল। ফলে অক্সিজেন দিয়েও তাদের রক্ষা করা যায়নি।
মৃতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার উত্তর বালিয়া গ্রামের লতিফা বেগম (১০৫), আশিকাটি গ্রামের মাজেদা বেগম (৭০), জেলা শহরের মাদ্রাসা সড়কের সৈয়দেন নেছা (৭২), শহরের পুরানবাজারের মিলন গাজী (৭০), শহরের গুয়াখোলা এলাকার সালামত মিজি (৬৮), জেলার হাইমচরের গণ্ডামারা গ্রামের জাকির হোসেন (৭৫) এবং হাজীগঞ্জ উপজেলার বাকিলার সিরাজুল ইসলাম (৭০)।
জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, চাঁদপুরে গত ২৪ ঘণ্টায় ২৪ জনসহ এই নিয়ে ৩ হাজার ৯’শ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে সব মিলিয়ে মারা গেছেন ১’শ ৬ জন। আর সুস্থ হয়েছেন ৩ হাজার ১’শ ৩৮ জন এবং এখনো চিকিৎসাধীন ৬’শ ৪১ জন।
জেলা সিভিল সার্জন আরও জানান, প্রথম ও দ্বিতীয় ধাপে আসা ১ লাখ ১১ হাজার করোনা ভ্যাকসিনের মধ্যে প্রায় ৭৩ হাজার ব্যক্তি তা গ্রহণ করেছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop