বাংলার সময় ময়মনসিংহে ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

২০-০৪-২০২১, ০০:৩৭

হারুনুর রশিদ

fb tw
ময়মনসিংহে ব্যবসায়িকে কুপিয়ে হত্যা
07
ময়মনসিংহের ভালুকা উপজেলায় আসাদুল ইসলাম (৪৮) নামের এক ব্যবসায়িকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৯ এপ্রিল) বিকাল ৫টার দিকে উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে আকন্দ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।
নিহত আসাদুল ইসলাম ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভাওয়ালিয়াবাজু গ্রামের মৃত শামছুউদ্দিনের ছেলে। সে পোল্ট্রি ফিডের ব্যবসা করতো।
ব্যবসায়ি আসাদুল ইসলামকে কে বা কারা কী কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে পূর্ববিরোধের জেরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
নিহতের স্বজনরা জানায়, আসাদুল ইসলাম তার নিজ বাড়ি থেকে বিকালে ধীতপুর বাজারে যাওয়ার সময় আকন্দ বাড়ির সামনে দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা স্থান ত্যাগ করে।
ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এতে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop