বাংলার সময় উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদককে গুলি, আটক ৪

১৯-০৪-২০২১, ২০:২৫

সাইফুল্যাহ কামরুল

fb tw
 উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদককে গুলি, আটক ৪
07
নোয়াখালীর কোম্পানীগঞ্জে সন্ত্রাসী হামলায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুর নবী চৌধুরীসহ তিনজন আহত হওয়ার ঘটনার পর পুলিশ চারজনকে আটক করেছে।
সোমবার (১৯ এপ্রিল) বিকেলে বসুরহাট পৌরসভা চত্বর থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- চরপার্বতী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মো. আসলামের ছেলে ইসমাইল হোসেন পলাশ (২৫), বসুরহাট পৌরসভা ৭ নং ওয়ার্ডের মৃত মনির আহমেদের ছেলে মো. নুর আলম রাসেল (২৮), একই এলাকার ৫ নং ওয়ার্ডের মৃত মনোরঞ্জন মজুমদারের ছেলে প্রবণ চন্দ্র মজুমদার (৩৩) ও ৬নং ওয়ার্ডের মৃত আবুল বাসারের ছেলে ইমাম হোসেন ছোটন (২৪)।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, পুলিশের অভিযান এখনও চলছে। এ পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে। এদের বিষয়ে যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হবে।
এদিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুর নবী চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে গুলি করে আহত করার প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনগুলো বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। আজ সন্ধ্যায় উপজেলার চরফকিরা, চরকাঁকড়া, রামপুর, চরপার্বতী ও চর এলাহী ইউনিয়নে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop