খেলার সময় শিরোপা স্বপ্ন টিকে থাকল ম্যানচেস্টারের

১৯-০৪-২০২১, ০২:৪৬

খেলার সময় ডেস্ক

fb tw
শিরোপা স্বপ্ন টিকে থাকল ম্যানচেস্টারের
04
জেসন গ্রিনউডের জোড়া গোলে ইপিএলে টানা পঞ্চম জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে বার্নলিকে ৩-১ গোলে হারিয়েছে রেড ডেভিলসরা।
প্রিয় দলের শিরোপা জয়ের স্বপ্ন কে না দেখেন। একটা সময় মনে হচ্ছিলো ম্যানসিটির ইপিএল শিরোপা জয় সময়ের ব্যাপার। তবে শেষ পাঁচ ম্যাচে দুই হারে ব্যবধান কমেছে। তাই এখন স্বপ্নবাজ ইউনাইটেড ভক্তরা।
অনেকে ফিরে যাচ্ছেন ৯ বছর আগে। লিগের এমন পর্যায়ে ৮ পয়েন্টে এগিয়ে ছিল ইউনাইটেড, সেখান থেকে গোল ব্যবধানে শেষ পর্যন্ত লিগ জিতে নেয় সিটি। ভক্তদের সেই স্বপ্নটা বাঁচিয়ে রাখতে থিয়েটার অব ড্রিমে সোলশায়ারের দলের প্রতিপক্ষ বার্নলি। 
ম্যাচের আগে গোল হজম করাটা অভ্যাসে পরিণত হয়েছে ইউনাইটেডের। এদিনও শুরুতেই এগিয়ে যায় বার্নলি। তবে অফসাইডে তা বাতিল হয়ে যায়।
ব্রুনো-পগবা-রাশফোর্ড-গ্রিনউডরা ব্যস্ত রাখে প্রতিপক্ষের ডিফেন্স। কিন্তু তাদের সব প্রচেষ্টাই ব্যর্থ হয় বার্নলির গোলমুখের সামনে। 
প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থায়। তবে বিরতির পরেই স্বাগতিকরা পায় কাঙ্ক্ষিত গোল। র‌্যাশফোর্ডের অ্যাসিস্টে গ্রিনউডের চমৎকার ফিনিশিং।
তবে দ্রুতই এর জবাব দেয় বার্নলি। ২ মিনিটের মধ্যেই দলকে সমতায় ফেরান জেমস টারকোভস্কি। 
ম্যাচ গড়াচ্ছিলো ড্রয়ের পথে। তবে সমর্থকদের হতাশ করেননি গ্রিনউড। ৮৪ মিনিটে পগবার অ্যাসিস্টে নিজের দ্বিতীয় গোল করে দলকে লিড এনে দেন। 
আর ম্যাচের যোগ করা সময়ে বদলি হিসেবে নামা উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি গোল ব্যবধান তৈরি করে ৩-১। ৩২ ম্যাচ শেষে ইউনাইটেডের সংগ্রহ ৬৬ পয়েন্ট। শীর্ষে থাকা ম্যান সিটির ৭৪ পয়েন্ট।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop