বাংলার সময় হাসপাতালের করোনা ওয়ার্ডেই তিনজনের মৃত্যু

১৮-০৪-২০২১, ১৫:০৩

সুমন ইসলাম

fb tw
হাসপাতালের করোনা ওয়ার্ডেই তিনজনের মৃত্যু
08
ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। তারা তিনজন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মৃতরা হলেন- পৌরসভার শোভারামপুর এলাকার সানোয়ার বেপারী (৮৫), শহরের বায়তুল আমান এলাকার মোসলেমউদ্দিন (৭৫) এবং জেলার বোয়ালমারী উপজেলার শেকেলা বেগম (৬০)। 
রোববার (১৮ এপ্রিল) ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান এ তথ্য জানিয়ে বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই পুরুষ ও একজন নারী মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন করা হবে।
ফরিদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৬০১ জন। করোনায় সুস্থ হয়েছে ৮ হাজার ৮৩৭ জন। রোববার (১৮ এপ্রিল) পর্যন্ত সরকারি হিসাব অনুযায়ী করোনায় আক্রান্ত হয়ে প্রাণ গেছে ১৪৪ জনের। 
বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতাল ও বাসা বাড়িতে চিকিৎসাধীন রয়েছে ৫২৬ জন। ফরিদপুরে আক্রান্তের হার শতকরা ২১ দশমিক ২৮ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ।
ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, বৈশ্বিক দুর্যোগ করোনার প্রাদুর্ভাব থেকে নিজের সুরক্ষা এবং অন্যের সুরক্ষা নিশ্চিত করার জন্য সরকারের নির্দেশনা অনুযায়ী সবাইকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop