খেলার সময় ছক্কায় নিজ দলের ফ্রিজ ভাঙলেন বেয়ারস্টো

১৮-০৪-২০২১, ১০:১৮

খেলার সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
05
চতুর্দশ আইপিএলে নিজেদের তৃতীয় ম্যাচেও হেরে গেছে সানরাইজার্স হায়দরাবাদ। যদিও ব্যাট হাতে ভালো শুরু এনে দিয়েছিলেন জনি বেয়ারস্টো। মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে যাওয়া ম্যাচ শেষেও বেয়ারস্টো অবশ্য আলোচনার চূড়ায়। আর তা ব্যাট হাতে ফ্রিজ ও স্ট্যাম্প ভেঙে! 
মুম্বাইয়ের ছুড়ে দেওয়া ১৫০ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই মারকুটে ছিলেন ইংলিশ ওপেনার। তৃতীয় ওভারে তিনি চড়াও হন মুম্বাইয়ের কিউই পেসার ট্রেন্ট বোল্টের ওপর। প্রথম দুই বলে চার হাঁকিয়ে তৃতীয় বলে হাঁকান ছক্কা।
বেয়ারস্টোর সেই ছক্কা মিড অফের ওপর দিয়ে গিয়ে আঘাত করে ডাগ আউটে রাখা সানরাইজার্স হায়দরাবাদের ফ্রিজে। ফ্রিজের ভেতর রাখা ছিল পানীয়। বলের আঘাতে মুহূর্তেই চুরমার হয়ে যায় ফ্রিজের কাচের দরজা।
বেয়ারস্টো যেন এদিন ভাঙচুরের লক্ষ্য নিয়ে নেমেছিলেন ক্রিজে! অষ্টম ওভারে ক্রুনাল পান্ডিয়ার বল সামলাতে গিয়ে নিজেই ব্যাটের আঘাতে স্ট্যাম্প ভেঙে দেন। ফ্রিজ ভাঙার মতো এবারও ক্ষতিগ্রস্ত হয়েছে দল। বেয়ারস্টো আউট হওয়ার পর কমে যায় রানের গতি, শেষমেশ ১৩ রানের পরাজয় বরণ করে হায়দরাবাদ।
তবে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার বিষয় হয়ে উঠেছে বেয়ারস্টোর ‘ভাঙচুর’। এ নিয়ে টুইট করেছেন অনেকেও। এ ছাড়া ছক্কা হাঁকিয়ে ফ্রিজ ভাঙার ভিডিও শেয়ার করছেন অনেকে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop