খেলার সময় পগবাকে নিয়ে অ্যামাজনের সিনেমা তৈরির ঘোষণা

১৮-০৪-২০২১, ০৯:৩০

ওয়েব ডেস্ক

fb tw
পগবাকে নিয়ে অ্যামাজনের সিনেমা তৈরির ঘোষণা
06
ফরাসি তারকা ফুটবলার পল পগবাকে নিয়ে চলচ্চিত্র বানাতে যাচ্ছে অ্যামাজন স্টুডিও। তথ্যচিত্রের আদলে নির্মিতব্য সিনেমাটির নাম দেওয়া হচ্ছে ‘দ্য পোগমেন্টারি’। 
সামাজিক যোগাযোগমাধ্যমে ৪৩ মিলিয়ন ফলোয়ারের বিশ্বনন্দিত ফুটবলারকে নিয়ে তৈরি হওয়া এই তথ্যচিত্রে দেখা মিলবে তার ছোটবেলা থেকে শুরু করে আজকের এই পগবা হওয়ার নানা ঘটনা। ‘দ্য পোগমেন্টারি'-তে আরও দেখানো হবে পগবার জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের সঙ্গে আলোচনা-সমালোচনাসহ বৈচিত্র্যময় দিনগুলোকে। এ ছাড়া পগবার বেড়ে ওঠা এবং বাল্যজীবন নিয়ে কথা বলবেন তার পরিবারের সদস্য ও তার ছোটবেলার বন্ধুরা। তার বিশ্বকাপ জয়ের ঘটনাবহুল তথ্যও থাকবে এখানে।
অ্যামাজন স্টুডিওর ইউরোপীয় প্রধান জর্জিয়া ব্রাউন বলেন, পল পগবা বর্তমান সময়ের সেরাদের একজন। তার মতো একজন অসাধারণ ফুটবলারকে নিয়ে কাজ করার সুযোগ পেয়ে দারুণ খুশি আমরা। তার গল্প দুনিয়ার তরুণদের উৎসাহ জোগাবে বলে আশা করছি। ২০২২ সালের মাঝমাঝি থেকেই তথ্যচিত্রটি নিয়ে কাজ শুরু করব আমরা।
প্রসঙ্গত, ২০১৮ সালে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন পগবা। বর্তমানে দুনিয়ার অন্যতম সেরা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মাঠ মাতাচ্ছেন এই ফ্রেঞ্চ তারকা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop