বাংলার সময় গৃহবধূর গায়ে আগুন দিল কে?

১৮-০৪-২০২১, ০০:৪৭

নাসির উদ্দিন উজ্জ্বল

fb tw
গৃহবধূর গায়ে আগুন দিল কে?
08
মুন্সিগঞ্জের শ্রীনগরে আগুনে এক গৃহবধূর (২২) শরীর ঝলসে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
শনিবার (১৭ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার কোলাপাড়া ব্রাহ্মণপাইকসা গ্রামে শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দুই বছর আগে ব্রাহ্মণপাইকসা গ্রামের আব্দুল খালেকের ছেলে আল-আমিনের সঙ্গে মাদারীপুরের ওই তরুণীর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই নানা কারণে স্বামীর সঙ্গে ঝগড়া চলে আসছিল। শনিবার সকালেও স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। এর জের ধরে নিজের গায়ে আগুন লাগিয়ে দেন তিনি। এরপর বসত ঘর থেকে দৌড়ে বাড়ির পাশের পুকুরে লাফিয়ে পড়ে জীবন বাঁচানোর চেষ্টা করেন।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভূঁঞা ওই গৃহবধূর স্বামীর বরাত দিয়ে জানান, কয়েক মাস আগে বাবার বাড়ি গেলে ওই গৃহবধূর সঙ্গে দেখা হয় আগের প্রেমিকের। সে সময় তাকে একটি মোবাইল গিফট করেন প্রেমিক। ওই ফোন দিয়ে আগের প্রেমিকের সঙ্গে কথা বলাকে কেন্দ্র করে দ্বন্দ্ব সৃষ্টি হলে গৃহবধূর বাবার বাড়িতে জানান তার স্বামী। এ কথা শুনে মেয়েকে গালমন্দ করেন তার বাবার বাড়ির লোকেরা। এতেই ক্ষিপ্ত হয়ে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে। পরে আগুনের যন্ত্রণা সহ্য করতে না পেরে পুকুরে ঝাঁপ দেন। তার শরীরের ৭৫ ভাগ পুড়ে গেছে বলে জানান ওসি।
তবে অপর একটি সূত্রে জানা গেছে, যৌতুক নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে ওই গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (লৌহজং ও শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান।
এ বিষয়ে তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop