x

পশ্চিমবঙ্গ মমতাকে বিদায়ের জন্য প্রস্তুত থাকতে বললেন মোদি

১৭-০৪-২০২১, ২০:২৯

সুব্রত আচার্য

fb tw
মমতাকে বিদায়ের জন্য প্রস্তুত থাকতে বললেন মোদি
06
কোভিড সংক্রমণের ঝুঁকি ও বিচ্ছিন্ন সহিংসতার মধ্যদিয়ে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পঞ্চম দফার ভোট শেষ হয়েছে। এদিকে, ষষ্ঠ দফার ভোটের প্রচারে আবারো রাজনৈতিক বিতর্কে জড়ালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
মমতা বন্দ্যোপাধ্যায়কে ২ মে মানসিক প্রস্তুতি নিয়ে রাখার পরামর্শ দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, দু- তারিখের পর আপনি প্রাক্তনী হয়ে যাবেন। মানুষ আপনাকে আর চায় না। আপনি একটি বিশেষ সম্প্রদায়কে ভোট ব্যাংক হিসাবে ব্যবহার করছেন।
ভোটের প্রচারে কলকাতা থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরের আসানসোলে যখন মমতাকে এভাবে কটাক্ষ করছিলেন মোদি, ঠিক এর কিছুক্ষণের মধ্যে পশ্চিম বর্ধমান দলীয় প্রচারে মোদিকেও এক হাত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।
তিনি বলেন, বাড়িতে কি রান্না হবে সেটা নিয়ে কথা বললেও ফোন ট্র্যাক করা হয়। আমি এটা নিয়ে সিআইডিকে তদন্তের অনুরোধ করবো। কে আমার ফোন ট্র্যাক করেছে আমি এটা জানতে চাই। 
এদিকে, রাজ্যটির চলমান বিধানসভা নির্বাচনের পঞ্চম দফা ভোট গ্রহণ মোটের ওপর শান্তিপূর্ণভাবেই সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। তবুও উত্তর চব্বিশ পরগনা, নদীয়ার বেশ কিছু জায়গা থেকে বিচ্ছিন্ন কিছু সন্ত্রাসের খবর মিলেছে। তবে হতাহতের কোনও খবর না থাকায় নির্বাচন কমিশন দিন শেষে শান্তির নিশ্বাস ফেলেছে।
শনিবারের ভোট গ্রহণের মধ্যদিয়ে রাজ্যটির ২৯৪ আসনের বিধানসভার ১৮০টি বিধানসভা আসনের ভোট গ্রহণ সম্পন্ন করেছে কমিশন। ষষ্ট দফার ৪৫ বিধানসভায় ভোট গ্রহণ ২২ এপ্রিল।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop