বাংলার সময় পটুয়াখালীতে নারীকে লাঠিপেটা, গ্রেফতার ৯ (ভিডিও)

১৭-০৪-২০২১, ১৭:২৮

মো. মনির হোসেন বাদল

fb tw
পটুয়াখালীতে নারীকে লাঠিপেটা, গ্রেফতার ৯ (ভিডিও)
09
পটুয়াখালীর বাউফল উপজেলায় চন্দ্রদীপ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। 
এসময় এক নারীকে লাঠি দিয়ে নৃশংসভাবে মারধর করা হয়। আর ওই ঘটনায় ধারণ করা ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় এজারভুক্ত ৯ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 
শনিবার (১৭ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ। 
তিনি জানান, গত ১৬ এপ্রিল এই মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওতে দেখাযায় কয়েকজন লোক এক মহিলাকে লাঠি দিয়ে নৃশংসভাবে মারধর করছে। এই ভিডিও দেখে আসামিদের শনাক্ত করা হয়। শুক্রবার দিনভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 
এর আগে, গত ১৫ এপ্রিল হামলার ঘটনার পর আ. সালাম হাওলাদার বাদী হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলেন, শাকিল হোসেন(৪০), মো. শাহআলম গাজী (৫০), মো. জাফর হাং (৪০), মো. হৃদয় বিশ্বাস (১৯), মো. সজিব হাং (১৯), মো. মনির মৃধা (৩৫), পারভেজ মীর (৩৫), ইউসুফ মৃধা (৩০) ও মো. আজিজুল হক (৪৫)।
গত ১৫ এপ্রিল সকালে চন্দ্রদীপ ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের দক্ষিন চরমিয়াজান এলাকায় বাদীর বসত ঘরের সামনে স্থানীয় মেম্বার প্রার্থী মো. কামাল হোসেন সিকদার(৩৮) ও মো. বাবুল হাওলাদারের কর্মী সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়।
এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটে। মো. বাবুলের সমর্থকরা ভিকটিম আকলিমা আক্তারকে লাঠিসোটা দিয়ে মারধর এবং ঘরবাড়ি ভাংচুর করেন। বর্তমানে ভিকটিম আকলিমা আক্তার বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop