বাংলার সময় টিকা নিতে নারায়ণগঞ্জে লম্বা লাইন

১৭-০৪-২০২১, ১৬:৫৮

শওকত আলী সৈকত

fb tw
টিকা নিতে নারায়ণগঞ্জে লম্বা লাইন
07
দুইদিনের ছুটি শেষে নারায়ণগঞ্জের দুইটি সরকারি হাসপাতালে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিতে হুমড়ি খেয়ে পড়েছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে নগরীর ১০০ শয্যবিশিষ্ট সদর জেনারেল হাসপাতালে ও খানপুর এলাকায় ৩০০ শয্যাবিশিষ্ট করোনা ডেডিগেটেড হাসপাতালে দেখা গেছে এই চিত্র। এই দুই হাসপাতালে টিকা নিতে অন্তত পাঁচ হাজারের অধিক মানুষ এসে ভিড় করেন।
নির্ধারিত দিনে টিকা নিতে গ্রীষ্মের কাঠফাঁটা রোদের তাপদাহ সহ্য করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে দেখা যায় কয়েক হাজার নারী-পুরুষকে। যার কারণে ভোগান্তিতে পড়ে টিকা নিতে আসা মানুষেরা। গায়ে গা ঘেঁষে লাইনে দাঁড়িয়ে থেকে সুস্থ ব্যক্তিরাও করোনায় আক্রান্ত হয়ে পড়ার আশঙ্কার কথা জানান অনেকেই।
নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার জানান, বৃহস্পতিবার বাংলা নববর্ষের পহেলা বৈশাখ ও শুক্রবার সরকারি ছুটি থাকায় এই চাপ পড়েছে। করোনা টিকার দ্বিতীয় ডোজ নিতে ম্যাসেজপ্রাপ্ত ব্যক্তিরা সবাই একসাথে এসে হুমড়ি খেয়ে পড়েছেন।
তবে এই সমস্যা সাময়িক জানিয়ে হাসপাতালটির তত্ত্বাবধায়ক আশা করছেন, ভিড় থাকলেও বিকেলেই মধ্যেই সরকারি দুই হাসপাতালে টিকা দেয়ার কার্যক্রম শেষ করা সম্ভব হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop