বাংলার সময় সেতুমন্ত্রীর ভাইকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ, গ্রেফতার ২

১৭-০৪-২০২১, ১৬:৪৪

সাইফুল্যাহ কামরুল

fb tw
সেতুমন্ত্রীর ভাইকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ, গ্রেফতার ২
08
ওবায়দুল কাদের ও তার ভাই পৌর মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।
ককটেলগুলো সেতুমন্ত্রীর ভাই শাহাদাত হোসেনকে লক্ষ্য করে নিক্ষেপ করা হয়েছে বলে দাবি তার।
এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আগেই মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার (১৬ এপ্রিল) দিনগত গভীর রাতে পৃথকস্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দাগনভূঞা-বসুরহাট সড়কের বড় রাজাপুর গ্রামের মির্জার বাড়ির সামনে হামলার ঘটনা ঘটে।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের সিরাজ উদ্দৌলার ছেলে হাসান ইমাম রাসেল ও বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের শহিদ উল্যার ছেলে ওহিদ উল্যা চৌধুরী দিদার।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে দুটি মোটরসাইকেল ও মাইক্রোবাসে দুধমুখার দিক থেকে একদল দুর্বৃত্ত মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে আসে। এ সময় তারা বাড়ির সামনে কয়েকটি ককটেল নিক্ষেপ করে দ্রুত বসুরহাটের দিকে চলে যায়।
মেয়র আবদুল কাদের মির্জার ভাই শাহাদাত হোসেন বলেন, তিনি তারাবির নামাজ শেষ করে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় দুধমুখার দিক থেকে একটি মাইক্রোবাস এবং তার পেছনে দুটি মোটরসাইকেল যোগে একদল সন্ত্রাসী আসে। তারা বাড়ির সামনে এসে আমাকে লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করলে একটি বিস্ফোরিত হয়। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা বসুরহাটের দিকে পালিয়ে যায়। তিনি এ ঘটনার জন্য তাদের চলমান রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছেন। ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, সেতুমন্ত্রী ও মেয়রের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় রাসেল ও দিদারকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ওসি আরও জানান, গত বৃহস্পতিবার মেয়র ও সাবেক উপজেলা চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মেয়রের অনুসারী ইকবাল হোসেন বাদী হয়ে ১৩৭ জনের নামে একটি মামলা দায়ের করেছে। ১৬২জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মিজানুর রহমান বাদলের অনুসারী নুরুল আফসার আরমান চৌধুরী।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop