বিনোদনের সময় মারা গেলেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিবেক

১৭-০৪-২০২১, ১১:০০

বিনোদন সময় ডেস্ক

fb tw
মারা গেলেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিবেক
08
হৃদরোগে আক্রান্ত হয়ে ভারতীয় তামিল কমেডিয়ান অভিনেতা বিবেক মারা গেছেন। শনিবার (১৭ এপ্রিল) ভোর ৪টা ৩৫ মিনিটে ভারতের চেন্নাইয়ে একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯।
এর আগে শুক্রবার (১৬ এপ্রিল) বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন এ অভিনেতা। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, তার একটি ধমনী পুরোপুরি ব্লক হয়ে গেছে। এরপর দ্রুত অ্যানজিওপ্লাস্টি করা হয় তার।
পরে হাসপাতালের আইসিইউতে একমো সাপোর্টে রাখা হয়েছিল এ অভিনেতাকে। সেখানে তিনি মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন। সর্বশেষ শনিবার ভোরে আবার হৃদরোগে আক্রান্ত হন বিবেক। হাসপাতাল থেকে বলা হয়, ‘ভোর ৪টা ৩৫ মিনিটে উনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।’
সম্প্রতি ভারতের ওমানদুরারের সরকারি মাল্টি স্পেশ্যালিটি হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ নিয়ে সংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। সেখানে বলেন, ‘কোভিড ১৯ ভ্যাকসিন নেওয়া সুরক্ষিত তা বোঝাতেই আমি এই টিকা নিলাম। হাসপাতালের দরজা সবার জন্য খোলা, সেই বার্তা পৌঁছে দিতেই এখানে আসা।’ 
তবে চিকিৎসকরা জানিয়েছেন করোনা টিকা নেওয়ার ফলে বিবেক হৃদরোগে আক্রান্ত হননি।
প্রবীণ পরিচালক কে বালাচান্দেরের হাত ধরে সিনেমার জগতে পা রেখেছিলেন বিবেক। আশির দশকের শুরুতে তামিল সিনেমায় বিভিন্ন ছোটো চরিত্রে দেখা যেত বিবেককে। নব্বইয়ের দশকের শেষ থেকে কমেডিয়ান হিসেবে তুমুল জনপ্রিয়তা পেতে শুরু করেন।
নয়া শতকের শুরুতে ফিল্মের পোস্টারে স্টারদের সঙ্গে তার ছবিও থাকত। যিনি বিভিন্ন সামাজিক আন্দোলনেও গুরুত্বপূর্ণ অবস্থান নিতেন। ২০০৯ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছিলেন তিনি। যিনি সাবেক রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম গুণমুগ্ধ ছিলেন। ফিল্মি জীবনে ২২০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।
সূত্র: হিন্দুস্তান টাইমস

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop