বিনোদনের সময় বাবা-ছেলের ছবি শেয়ার করলেন কারিনা

১৬-০৪-২০২১, ১৫:০৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
কারিনার শেয়ার করা ছবি। ইনস্টাগ্রাম
ছবি: কারিনার শেয়ার করা ছবি। ইনস্টাগ্রাম
08
দ্বিতীয় ছেলে ছবি নেটদুনিয়ায় শেয়ার করবেন না। তাকে আড়ালে রাখতে চান এ দুনিয়া থেকে। সন্তান জন্মের আগে এমন ঘোষণাই দিয়েছিলেন সাইফ-কারিনা দম্পতি।
এবার দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করছেন কারিনা নিজেই। কিন্তু মুখ ঢেকে দিয়েছেন স্টিকারে। শুক্রবার (১৬ এপ্রিল) নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী।
ছবিতে দেখা যাচ্ছে, সাইফ আলি খান তাকিয়ে আছেন নতুন অতিথির দিকে। বাবার পাশে বসে ভাইকে দেখছে ছোট্ট তৈমুর। তাদের পরনে নীলচে ধূসর রঙের টি-শার্ট এবং সাদা রঙের প্যান্ট। তবে যার দিকে দুজনেই এত মন দিয়ে তাকিয়ে, কায়দা করে তার মুখটাই ঢেকে দিয়েছেন কারিনা। শিশু মুখের একটি ইমোজি বসিয়ে দিয়েছেন ছেলের মুখের জায়গায়।
ক্যাপশনে কারিনা লিখেছেন, ‘আমার সপ্তাহ এভাবেই কাটে।’ কারিনার শেয়ার করা ছবির নিচে তার দ্বিতীয় সন্তানের মুখ দেখতে চেয়ে মন্তব্য করেছেন অনেকে। পাশাপাশি লাভ রিয়েক্ট দিয়েছেন অনেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী।
২০১২ সালে অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কারিনা। ২০১৬ সালে প্রথম সন্তান জন্ম দিয়েছিলেন তিনি। তার নাম তৈমুর আলি খান। চলতি বছর ২১ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় পুত্রসন্তান জন্ম দিয়েছেন কারিনা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop