x

বিনোদনের সময় মমতার প্রচারে নচিকেতা

১৫-০৪-২০২১, ১৭:০৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
06
ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা ভোট উপলক্ষে জমে উঠেছে তৃণমূল কংগ্রেসের প্রচার। ইতোমধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে অংশ নিয়েছেন জয়া বচ্চন। এবার মমতার জন্য মাঠে নামছেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা।
তার মতে, ‘গত তিন বছরে পহেলা বৈশাখ যেন আরও ফিকে হয়ে গিয়েছে। এবার তো ভোটের জন্য আরও বোঝা যাচ্ছে না।’ এবার নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ই জিতবেন বলে উল্লেখ করেন নচিকেতা। এই গরমে সবাইকে কোভিড বিধি মেনে চলার পরামর্শও দিয়েছেন তিনি।
ভোটের প্রচার প্রসঙ্গে নচিকেতা বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি আগেও বলেছি, আবারও বলছি, আমি ভোটভিক্ষা করতে যাচ্ছি না। মানুষকে সচেতন করতে যাচ্ছি। আমার কোনো দল নেই। একজন শিল্পী হিসেবে মানুষকে সচেতন করার লক্ষ্যেই প্রচারে যাচ্ছি।’
তিনি আরও বলেন, ‘আজকাল মনে হচ্ছে, বাংলার মানুষ কিছুই বোঝেন না! তাদের বোঝানো দরকার। আবার কাল হয়তো আমার মনে হতে পারে, আমি ভুল করেছি। কিন্তু এটা ঠিক, আমার কোনো ধান্দাবাজি নেই। আমার নেতা হওয়ার লোভ নেই। মাঝে-মাঝে প্রচারে যাচ্ছি, সৎ লক্ষ্য থেকে এবং আমার মানুষের জন্য।’
পশ্চিমবঙ্গে বৈশাখ উদযাপন হচ্ছে আজ (১৫ এপ্রিল)। সকালে বাড়িতেই ছিলেন নচিকেতা। বাড়িতেই ঘরোয়া বাঙালি নিরামিষ খাবার খেয়েছেন বলেও জানান। ভোট প্রচার শেষে সন্ধ্যায় একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাবেন এ শিল্পী।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop