বাংলার সময় ফরিদপুরে দোকান খোলায় ৭ জনকে জরিমানা

১৪-০৪-২০২১, ১৮:০৪

সুমন ইসলাম

fb tw
ফরিদপুরে দোকান খোলায় ৭ জনকে জরিমানা
09
ফরিদপুরের আলফাডাঙ্গায় করোনা সংক্রমণরোধে লকডাউন অমান্য ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে করায় সাত প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হয়েছে। এছাড়াও মাস্ক পরিধান না করায় দুইকে ২০০ টাকা জরিমানা করা হয়। 
বুধবার (১৪ এপ্রিল) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের দেয়া নির্দেশনা নিশ্চিত করতে উপজেলা সদর বাজার, গোপালপুর বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। 
এ সময় লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার অপরাধে উপজেলা সদর বাজারের উৎসব লাইব্রেরি মালিককে দুই হাজার টাকা, রাজধানী টেইলার্সের মালিককে দুই হাজার টাকা, বিসমিল্লাহ ফোম অ্যান্ড পর্দা হাউজের মালিকে ৩ হাজার টাকা, নন্দিতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা, সনতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা এবং গোপালপুর বাজারের রোকেয়া বস্ত্রালয়ের মালিককে ৫ হাজার টাকা এবং মাস্ক পরিধান না করার অপরাধে ২ জনকে ২০০ টাকা করে জরিমানা করা হয়। সব মিলিয়ে ৮ জনকে মোট ৩২ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম বলেন, ‘লকডাউন চলাকালীন সবাইকে সরকারের দেয়া বিধি-নিষেধগুলো মেনে চলার আহ্বান করা হচ্ছে। এরপরও যদি কেউ বা কোনো প্রতিষ্ঠান আইন অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।'

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop