বাংলার সময় রংপুরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

১৪-০৪-২০২১, ১৭:১২

রংপুর ব্যুরো

fb tw
রংপুরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার
09
রংপুরের পায়রাবন্দে আইরিন হত্যার মামলার প্রধান আসামি স্বামী তুষার আলম জীবনকে ঘটনার একদিন পর পঞ্চগড়ের বোদা থেকে গ্রেফতার করেছে পুলিশ। 
গত সোমবার গভীর রাতে আসামি জীবনের শোবার ঘর থেকে তার স্ত্রী আইরিনের লাশ উদ্ধার করা করে মিঠাপকুর থানা পুলিশ। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য ওই দিন জীবনের মা নূরজাহান বেগমকে আটক করে পুলিশ।
পুলিশ জানায়, ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আসামি জীবন। পঞ্চগড়ের বোদায় পরিচিত এক ব্যাক্তির বাড়িতে আত্মগোপন করে থাকলেও বুধবার (১৪ এপ্রিল) সকালে তাকে গ্রেফতার করে পুলিশ।
মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুজ্জামান জানিয়েছেন, ডিস লাইনের তার গলায় পেঁচিয়ে স্ত্রী আইরিনকে শ্বাসরোধ করে হত্যার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন জীবন।
এলাকাবাসী জানায়, বিয়ের পর বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য আইরিনকে শারীরিক নির্যাতন করতেন জীবন।  জীবন তার মায়ের প্ররোচনায় আরও যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকে। এতে আইরিন অস্বীকৃতি জানালে তাকে মারধর করা হয় এবং ঘটনার রাতে ডিসের তার পেঁচিয়ে হত্যা করা হয়। 
তারা আরও জানায়, জীবন জুয়া খেলতেন। শ্বশুর বাড়ি থেকে আনা টাকা জুয়া খেলে নষ্ট করায় তাদের মধ্যে ঝগড়া হয়। আইরিনের বাবা আহাদ আলী বলেন, যৌতুকের জন্য আমার মেয়েকে ওরা মেরে ফেলেছে। আমি এর বিচার চাই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop