বাংলার সময় রাঙামাটিতে লকডাউন, অভিযানে ৮ জনকে জরিমানা

১৪-০৪-২০২১, ১৪:০২

হেফাজত সবুজ

fb tw
রাঙামাটিতে লকডাউন, অভিযানে ৮ জনকে জরিমানা
09
রাঙামাটিতে কঠোরভাবে লকডাউন চলছে। বুধবার সকাল থেকে শহরের একমাত্র সিএনজি চালিত অটোরিকশা ও বিপণিবিতানগুলো বন্ধ ছিল। মানুষের জটলা ছিল কম। শহরের তবলছড়ি, বনরূপা, রির্জাভবাজার ও কলেজ গেইট ঘুরে একই চিত্র দেখা গেছে। তবে কোথাও কোথাও কিছু মানুষের অযথা বাহিরে বসে আড্ডার দৃশ্যও চোখে পড়েছে।
রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষের নেতৃত্বে আরও একটি মোবাইল কোর্ট মাঠে কাজ করে। এসময় দোকানে মূল্য তালিকা না থাকা, পণ্যের বাড়তি দাম আদায় ও মাস্ক পরিধান না করায় আটজনকে সাত হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ।
সকালে লকডাউন ও রমজান উপলক্ষে নিত্যপণ্যের বাজার মনিটরিং করেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। এসময় শহরের তবলছড়ি, বনরূপা, রির্জাভবাজার ও কলেজ গেইট কাঁচা বাজার ও মুদি দোকানগুলো পরিদর্শন করেন এবং একই সাথে কোনো পণ্য বেশি দামে বিক্রি হচ্ছে কিনা সেটিও মনিটরিং করেন।
জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, রাঙামাটির মানুষ বেশ সচেতন এবং সরকারের নির্দেশনা বাস্তবায়ন করতে বরাবরই সহায়তা করেন। আশা করছি, আগামী দিনগুলোতেও জনগণ এভাবেই আমাদের পাশে থাকবে।
এসময় অরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আল মামুন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ ও নেজারত ডেপুটি কালেক্টর বোরহান উদ্দিন মিঠু।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop