আন্তর্জাতিক সময় পুত্রবধূর আত্মহত্যার দৃশ্য ভিডিও করলেন শ্বশুর-শাশুড়ি!

১৪-০৪-২০২১, ১০:২৭

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
পুত্রবধূর আত্মহত্যার দৃশ্য ভিডিও করলেন শ্বশুর-শাশুড়ি!
07
শ্বশুরবাড়ির অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ভারতের উত্তরপ্রদেশের এক গৃহবধূ। তাকে সে সময় বাধা না দিয়ে বরং তার আত্মহত্যার মুহূর্ত ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছেন শ্বশুরবাড়ির লোকেরা! উদ্দেশ্য, নিজেদের নিরপরাধ প্রমাণ করা। তবে এমনটা করেও শেষ রক্ষা হয়নি। সেই গৃহবধূর শ্বশুরবাড়ির সদস্যদের গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।
রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় মুজফ্ফরনগরের দাতিয়ানা গ্রামে ঘটেছে এ মর্মান্তিক ঘটনা। আত্মহত্যা করা ওই গৃহবধূর নাম কমল। কমলের বাবা-মায়ের দায়ের করা মামলায় পুলিশ তার শাশুড়ি ও শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পলাতক আছে কমলের স্বামী ও দেবর। 
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কমল নিজের ঘরের দরজা বন্ধ করে নীল ওড়নায় গলায় ফাঁস লাগাচ্ছেন। তা দেখে তার শ্বশুরের মন্তব্য, 'ও কিন্তু নিজেই নিজের গলায় ফাঁস দিচ্ছে'। কথা শুনে স্পষ্ট দেখা যায়, বউমার মৃত্যু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেও কোনও ভাবেই তাকে বাঁচানোর চেষ্টা করেনি তারা। কেবল ভিডিও তুলে রেখেছিল আত্মপক্ষ সমর্থনের জন্য। যদিও ধরা পড়ার পরে অভিযুক্তদের দাবি, তারা প্রথমে ওই তরুণীকে আত্মহত্যা থেকে বিরত করার চেষ্টা করেছিল।
কমলের বাবা অনিল কুমার জানান, ২০১৯ সালে বিয়ে হয়েছিল আশিস ও কমলের। তারপর থেকেই শুরু হয়ে যায় অত্যাচার। একবার তাকে বাড়ি থেকেও বের করে দেওয়া হয়। পরে গ্রামের বয়স্ক মানুষদের অনুরোধে কমলকে শ্বশুরবাড়িতে ফিরে আসার অনুমতি দেওয়া হয়।
অভিযোগ, মাস দুয়েক আগে কমলকে তার বাবা-মায়ের কাছে থেকে প্রায় দেড় লাখ টাকা এনে দিতে বলে তার স্বামী। কিন্তু সেই টাকা দিতে অস্বীকার করায় ক্রমেই অত্যাচার বাড়তে থাকে। অবশেষে চরম পথ বেছে নেয় কমল। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে বলে জানা গিয়েছে।
সূত্র: সংবাদ প্রতিদিন 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop