বাংলার সময় সালথার ঘটনায় আ.লীগ নেতাদের ফাঁসানোর অভিযোগ

১৩-০৪-২০২১, ২১:০৪

সুমন ইসলাম

fb tw
সালথার ঘটনায় আ.লীগ নেতাদের ফাঁসানোর অভিযোগ
09
ফরিদপুর সালথা উপজেলা কার্যালয়, এসিল্যান্ড অফিস ও সালথা থানায় হামলার ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ফাঁসানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগ করেছেন সালথা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. বাদল হোসেন, সালথা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমারত পিকুল, যুবলীগের সদস্য মামুনুর রশিদ ও আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান।
সালথা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো বাদল হোসেন বলেন, গত ৫ এপ্রিল রাতের আধারে ঘটে যাওয়া সহিংসতার ঘটনায় আমি সালথা থানায় অবস্থান করি এবং ওসি সাহেবকে সহযোগিতা করি। আমি কোনো অবস্থাতেই হামলার সঙ্গে জড়িত নই। কিন্তু ওই ঘটনায় আমার চার ভাইসহ আমাদের আসামি করা হয়।
বাদল আরও বলেন, উক্ত ঘটনার সময় থানার সিসি ফুটেজ দেখলেই বোঝা যাবে যে সালথা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পিকুল, যুবলীগের সদস্য মামুনুর রশিদ, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান ও আমি তখন কোথায় অবস্থান করছিলাম তার সত্যতা পাওয়া যাবে।
সালথা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমারত হোসেন পিকুল বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি চালক হাসমত আলীকে দিয়ে আমাদের বিরুদ্ধে একটি মামলা করান। অপর মামলাটি এসিল্যান্ড অফিসের পিয়ন সমীর বিশ্বাস করেন। 
তিনি আরও জানান, এ ঘটনায় মোট ৫টি মামলা হয়েছে যার এজাহারভুক্ত আসামি ৮৮ জন এবং অজ্ঞাতনামা চার হাজার জনের বিরুদ্ধে। সালথা উপজেলা এখন পুরুষশূন্য শুধু মহিলারাই বসবাস করছে এবং এলাকাবাসী আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে।
মামলার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি চালক হাসমত আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে কোনো কথা বলতে পারব না। সাংবাদিকের সঙ্গে কথা বলা নিষেধ।’
অপর মামলার বাদী এসিল্যান্ড অফিসের পিয়ন সমীর বিশ্বাস মোবাইল ফোনে যোগাযোগ করলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিব সরকার বলেন, আমার সাথে সালথা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. বাদল হোসেন ও সালথা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমারত হোসেন পিকুলসহ অন্য নেতাদের সঙ্গে আমার কোনো শত্রুতা নেই। এ অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop