বাংলার সময় কুমিল্লায় সড়কে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

১৩-০৪-২০২১, ১৯:২৯

বাহার রায়হান

fb tw
কুমিল্লায় সড়কে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের
09
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হোসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির ৪ মাস বয়সী মেয়ে মেহজাবিন।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হানিফ বিকেল ৪টার দিকে তার মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে সিএনজিচালিত অটোরিকশায় চিওড়া রাস্তার মাথায় আসেন। অটোরিকশা থেকে নামার সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৫১৯০) নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই মেরি বেগম নিহত হন এবং মো. হানিফ ও শিশু মেহজাবিন, হানিফের ছেলে রুমন এবং অটোরিকশা চালক রফিক আহত হন।
স্থানীয় লোকজন, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মো. হানিফ ও শিশু মেহজাবিনকে মৃত ঘোষণা করেন। 
এ বিষয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন প্রধানিয়া বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।
হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop