অন্যান্য সময় গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে বরসহ সবাই, অতঃপর...

১০-০৪-২০২১, ২৩:৩৫

অন্যান্য সময় ডেস্ক

fb tw
গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে বরসহ সবাই, অতঃপর...
08
অচেনা ঠিকানায় পৌঁছাতে গুগল ম্যাপের জুড়ি নেই। কিন্তু জীবনের গুরুত্বপূর্ণ দিনেই গুগল ম্যাপের ওপর ভরসা করে ঘটল বিপত্তি। বিয়ের দিন গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে পৌঁছে যান বরযাত্রীরা।
ইন্দোনেশিয়ার এ ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে জানা গেছে, ৮ এপ্রিল ইন্দোনেশিয়ায় একটি গ্রামে একই দিনে পৃথক দুই কনের বিয়ে ও বাগদানের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। অন্য এলাকা থেকে আসা বরযাত্রীরা গুগল ম্যাপের সহায়তা নিয়ে নিজ কনের বাড়িতে না ঢুকে বাগদান হচ্ছিল যে মেয়েটির তার বাড়িতে ঢুকে পড়েন। এরপর বেশ কিছুক্ষণ না জেনেই সেখানে কাটিয়েও ফেলেন তারা। গিফট আদান-প্রদানও শুরু হয়ে গিয়েছিল।
অবশেষে মেয়ের বাড়ির লোকেরাই বুঝতে পারেন যে কোথাও একটা ভুল হচ্ছে। এরপর বিষয়টি জানাজানি হতেই শেষপর্যন্ত ক্ষমা চেয়ে সেখান থেকে বেরিয়ে যায় বরপক্ষ। এ ঘটনায় অবাক হয় ওই বাড়ির মেয়েটিও।
উলফা নামের ওই তরুণী জানান, বাগদানের জন্য আমি তখন মেক-আপ আর্টিস্টের কাছে সাজতে ব্যস্ত ছিলাম। তখন বরযাত্রীর ওই দলটি সেখানে আসে। আমি তাদের দেখতেও পাইনি।
এদিকে আমার পরিবার ওদের অভ্যর্থনা জানায়। উপহার আদান-প্রদানও হয়। তারপরই সবার ভুল ভাঙে। তারা জানান, গুগল ম্যাপ ব্যবহার করায় এ ভুলটি হয়েছে। পরবর্তীতে অবশ্য উলফার বাড়ির লোকজনই ওই বরযাত্রীদের সঠিক বাড়িতে পৌঁছাতে সাহায্য করে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop