প্রবাসে সময় চকলেট আর ক্যান্ডির আদলে তৈরি যে পার্ক

০৯-০৪-২০২১, ১০:৪২

সাদিয়া আফরিন

fb tw
07
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে এবার একটি পার্ক তৈরি করা হয়েছে নানা ধরনের চকলেট আর ক্যান্ডির আদলে। পার্কটি কাপকেক, ললিপপ, ক্যান্ডি জাতীয় খাবারের থিমে সাজানো হয়েছে। এটিকে শিশুদের বিনোদনের জন্য সময় উপযোগী দারুণ একটি সিদ্ধান্ত বলে মনে করছেন স্থানীয়রা।
দেখে মনে হয়, এ যেন কোনো চকলেটের রাজ্য। ক্যান্ডি দিয়ে ঘেরা একটি এলাকা যেখানে বাচ্চারা ইচ্ছেমতো ক্যান্ডি কুড়িয়ে নিতে পারছে। এছাড়া খেলনাগুলো দিয়ে খেলতে পেরে আনন্দে আত্মহারা শিশুরা।
করোনা প্রতিরোধের এত বেড়াজালে মানুষ যখন হাঁপিয়ে উঠছে তখন একটু নতুনত্বের খোঁজে সবাই। ক্লান্তি কাটিয়ে উঠতে কিংবা একটু সময় কাটাতে স্বাস্থ্যবিধি মেনে যদি গোলাপ ফুলে মোড়ানো বা ক্যান্ডি দিয়ে ঘেরা পার্কে বসা যায় তবে কার না ভালো লাগে।
এবার সেই নতুনত্বকে ঘিরে সুগার রাশ নামে এ থিম পার্কটি তৈরি হলো ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে। এ পার্কটির মূল অংশ সাজানো হয়েছে বিভিন্ন খাবার যেমন কাপকেক, ক্যান্ডি, ললিপপ জাতীয় থিমের মাধ্যমে। এছাড়াও শিশুদের খেলনাসহ বিভিন্ন ধরনের পশু-প্রাণীর ভাস্কর্য ও পেইন্টিংয়ে ভরপুর পুরো পার্ক।
পার্কে আসা এক দর্শনার্থী জানান, পার্কটির ভেতর ও বাইরে খুব সুন্দর। দীর্ঘদিন কোয়ারেন্টাইনে থাকার পর এখানে আসতে পেরে উচ্ছ্বসিত আমরা সবাই।
সুগার পার্কের কর্মকর্তা জেসন স্মিথ বলেন, বাচ্চাদের মুখে হাসি ফোটানো এত সহজ কাজ নয়। তবু আমরা চেষ্টা করছি কীভাবে তাদের আনন্দে রাখা যায়।
মনোরম পরিবেশে মানুষ পরিবার-পরিজন নিয়ে ঘুরতে পারছে খুব সহজেই। পার্ক কর্তৃপক্ষ জানায়, নিরাপত্তা ব্যবস্থা যথেষ্ট জোরদার করা হয়েছে। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধির কঠোরতাও রয়েছে পার্কটিতে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop