রাশিফল মিথুনের সুখবরে প্রেমে নতুন মোড় মেষের

০১-০৪-২০২১, ০৮:১৫

রাশিফল

fb tw
মিথুনের সুখবরে প্রেমে নতুন মোড় মেষের
07
আজ ১ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: ব্যবসায়ে ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পেতে পারেন কোনো ভালো প্রস্তাবের মাধ্যমে। যে কোনো বাণিজ্যিক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক নতুন মোড় নিতে পারে।
বৃষ: শিক্ষার্থীদের মধ্যে কারও কারও বিদেশে পড়াশোনার ক্ষেত্রে ভালো সংবাদ আসতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিতে পারে। তবে হাল ছাড়বেন না। সামাজিক কর্মকাণ্ডে চাপ বৃদ্ধি পেতে পারে। 
মিথুন: সকালবেলা প্রিয়জনের কাছ থেকে কোনো সুখবর পেতে পারেন। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমের শুভসূচনা হতে পারে। সামাজিক কাজে সুনাম পাবেন।
কর্কট: দূরের যাত্রায় সতর্ক থাকুন। যৌথ বিনিয়োগ করতে ইচ্ছুক থাকলে আজকের দিনটি শুভ। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিতে পারে। 
সিংহ: শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মান পেতে পারেন। সৃজনশীল পেশায় আপনার সুনাম হতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিয়ের কথা ভাবছেন তাদের জন্য খুব ভালো সময় আসছে।
কন্যা: আর্থিক বিনিয়োগে লাভ মিলবে। বাড়িতে অতিথির আগমনের সম্ভাবনা। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের সূচনা হতে পারে। কোনো ভুল সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে।
তুলা: যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি খুবই ভালো। খেলাধুলার জন্য বিশেষ সম্মান পেতে পারেন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে যাবেন না। যারা সংগীত নিয়ে কাজ করেন তাদের জন্য কোনো সুযোগ আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ।
বৃশ্চিক: বেকারদের মধ্যে কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পেতে পারেন। আজ কারও কারও মনের কথা তার পছন্দের মানুষটি জানতে পেরে প্রেম যোগ আসতে পারে।।
ধনু: ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। পরিবারের কারও রোগ মুক্তিতে আপনার মন ভালো হয়ে উঠতে পারে। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের সূচনা হতে পারে।
মকর: ব্যবসায়ে নতুন বিনিয়োগ আসতে পারে আপনার জন্যে। বহুদিন ধরে চলা কোনো পারিবারিক দ্বন্দ্ব শেষ হবে আজ। কর্মস্থলে বাড়বে প্রতিপত্তি। আজ ভ্রমণে বাধা আসতে পারে। সারাদিন কোনো প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন।
কুম্ভ: বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। কোনো কোনো ক্ষেত্রে বন্ধুত্বের সম্পর্ক প্রেমের পরিণতি পেতে পারে। ব্যবসায় কিছু উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। 
মীন: স্বাস্থ্য ভালো যাবে। যানবাহন থেকে পারলে এই দিন দূরে থাকবেন। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কষ্ট বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানি পড়বে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop